চান্দিনায় সন্তানের মোবাইল ফোন আসক্তি নিয়ে পিতার আত্মহত্যা!

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

চান্দিনা প্রতিনিধি ।। চান্দিনায় শিশু সন্তানের মোবাইল ফোন আসক্তিকে কেন্দ্র করে আরিফুর রহমান (২৮) নামের এক পিতা বিষপান করে আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। চান্দিনা উপজেলার বরকইট ইউনিয়নের লতিফপুর গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত আরিফুর রহমান ওই গ্রামের মিয়া বাড়ির মোতালেব বাহারের ছেলে। এক সন্তানের জনক আরিফ পেশায় নির্মাণ শ্রমিক। মরদেহের ময়নাতদন্ত শেষে রবিবার তাকে পারিবাবিরক কবরস্থানে দাফন করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ৮ বছর পূর্বে বিয়ে করেন আরিফুর রহমান। দাম্পত্য জীবনে ৭ বছরের এক পুত্র সন্তান রয়েছে। ওই শিশুর ঘুম থেকে উঠেই মোবাইল ফোন আসক্তিতে বিরক্ত পিতা আরিফ। শনিবার ভোরে মাদ্রাসায় না গিয়ে মোবাইল ফোন নিয়ে গেইম খেলায় পিতা আরিফ রাগান্বিত হয়ে সন্তানকে থাপ্পড় দেয়। এতেই স্ত্রী ও পরিবারের সাথে ঝগড়া সৃষ্টি হয়। অভিমানে দুপুরে বিষপান করে আরিফ।
স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মো. হাসান জানান, শিশু সন্তানের মোবাইল ফোন ব্যবহার মেনে নিতে না পেরে সন্তানকে থাপ্পড় দেয়। ওই তুচ্ছ ঘটনায় পরিবারের টুকিটাকি ঝগড়ায় রাগের বসে বিষপান করে। তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার পর অবস্থার অবনতি ঘটায় ঢামেকে পাঠানো হয়। পথিমধ্যে মারা যায় আরিফুর রহমান।
চান্দিনা থানা অফিসার ইন-চার্জ মোহাম্মদ আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধারের পর মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।