চৌদ্দগ্রামে সন্ত্রাসী হামলায় বাড়িঘর ভাংচুর: প্রতিবাদে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১২ মাস আগে

চৌদ্দগ্রামের সাবেক এমপি ডা. সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহের এর গ্রামের বাড়ি চৌদ্দগ্রাম আলকরা ইউনিয়নের পশ্চিম ডেকরা গ্রামে শুক্রবার রাত ৯ টার দিকে একদল সন্ত্রাসী হামলা চালিয়ে বাড়ি ঘর ভাঙচুর করার প্রতিবাদে কুমিল্লা দক্ষিণ জেলা জামায়াতে ইসলামী সংবাদ সম্মেলন করেছে গতকাল শনিবার বিকালে কুমিল্লা নগরীর একটি রেস্টুরেন্টে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কেন্দ্রীয় মজলীশে শুরা সদস্য ও কুমিল্লা দক্ষিণ জেলা জামায়াতের আমীর মোহাম্মদ শাহজাহান এডভোকেট। লিখিত বক্তব্য তিনি বলেন, চৌদ্দগ্রামের কুলাশার গ্রামের আব্দুর রহমানের নেতৃত্বে ২৫-৩০ জন সন্ত্রাসী ডা. তাহের এর বাড়িতে নির্বিচারে ভাংচুর করে ।এ সময় প্রাণভয়ে সাধারন নারী পুরুষ ও শিশুসহ মানুষ মারাত্বকভাবে আতংকগ্রস্থ হয়ে পড়ে। ডাঃ তাহেরর মতো একজন জাতীয় নেতার বাড়িতে এই ধরনের হামলা ও ভাংচুরের নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নেই।
এই ঘটনার সাথে জড়িত চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার,অস্ত্র উদ্ধার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করছি এবং এই ঘটনার পুনরাবৃত্তি যেন না ঘটে তার ব্যবস্থা গ্রহনের জোর দাবি জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কুমিল্লা মহানগরী আমীর কাজী দ্বীন মোহাম্মদ,জেলা সেক্রেটারী ড.সৈয়দ সরওয়ার উদ্দিন সিদ্দিকী,চৌদ্দগ্রাম উপজেলা জামায়াতওে আমীর মাহফুজুর রহমান,সেক্রেটারী বেলাল হোসাঈন,চৌদ্দগ্রাম পৌর আমীর জয়নাল আবেদীন প্রমুখ।