জাতীয় কারাতে প্রতিযোগিতায় রৌপ্য ও ব্রোঞ্জ পদক অর্জন করেছে কুমিল্লা

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১২ মাস আগে

আবু সুফিয়ান রাসেল।।

বাংলাদেশ কারাতে ফেডারেশন আয়োজিত ২৮তম জাতীয় কারাতে প্রতিযোগিতা গত ২০ মে মিরপুর শহীদ ইনডোর স্টেডিয়ামে শেষ হয়েছে। ২১টি ইভেন্টে আয়োজিত এই প্রতিযোগিতায় এবার কুমিল্লার কারাতেকারা ঐতিহাসিক সাফল্য অর্জন করেছেন।
এই প্রতিযোগিতায় কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা এবং কুমিল্লা সিটি করপোরেশনের খেলোয়াড়গণ বিভিন্ন বিভাগে অংশ গ্রহণ করেন। কুমিল্লা জেলা দলের পুরুষ মহিলা বিভাগের ২৫ জন এবং সিটি কর্পোরেশন দল হয়ে পুরুষ এবং মহিলা বিভাগে১৫ জন খেলোয়াড় অংশ গ্রহণ করে।

কুমিল্লা জেলা দলের হয়ে মেয়েদের দল কাতা ব্রোঞ্জ পদক অর্জন করে। কুমিল্লা সিটি করপোরেশন এর পুরুষ ৪৫ কেজিতে মোহাম্মদ ইব্রাহিম রৌপ্য পদক এবং ৬৭ কেজি ওজন শ্রেণিতে শেখ তোহা ব্রোঞ্জ পদক অর্জন করে । উল্লেখ্য কুমিল্লা এবং সিটি করপোরেশন এর সকল খেলোয়াড় গন অনেক নৈপুণ্যের সাথে পতিপক্ষের সাথে খেলা চালিয়ে কোয়ার্টার ফাইনালে শক্তিশালি দল আনসার আর্মি বিজিবি পুলিশ এর খেলোয়াড়দের মুখোমুখি হয়।

এ অর্জনের জন্য কুমিল্লার কারাতেকারাদের অভিন্দন জানিয়েছেন কুমিল্লা সিটি কপোর্রেশন মেয়র আরফানুল হক রিফাত, জেলা কারাতে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রুমেন, ড্রাগন কারাতে এসোসিয়েশনের প্রধান প্রশিক্ষক এস ইসলাম শুভ।