দাউদকান্দিতে মুক্তিপণ না দেয়ায় স্কুল ছাত্রীকে হত্যা ॥ আটক ১

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

দাউদকান্দিতে মুক্তিপণ না পেয়ে স্কুল ছাত্রীকে অপহরণের পর হত্যা করা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ এক ব্যক্তিকে আটক করেছে। রোববার দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলমগীর ভূঞা এ কথা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার কান্দারগাঁও গ্রামের প্রবাসী রাসেল মিয়ার কন্যা স্থানীয় কিন্ডারগার্ডেনের প্রথম শ্রেণির ছাত্রী তানিশা (৬) শনিবার নিজ বাড়ী থেকে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার পর অজ্ঞাতনামা ব্যক্তিরা স্কুলছাত্রীকে অপহরণ করার দাবী করে। পরে বিভিন্ন মাধ্যমে অপহরণকারীরা দুই লাখ টাকা মুক্তি পণ দাবি করে আসছে । তাদের মুক্তিপণ অনুযায়ী ২ লাখ টাকা না দেয়ায় ওই স্কুলছাত্রীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। তার লাশ রবিবার(১৯ মার্চ) সকালে স্থানীয় ভুট্টা ক্ষেত থেকে উদ্ধার করা হয়।
দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর ভূঞা বলেন, মেয়েটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। রবিবার সকালে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ আহাম্মদ আলীর ছেলে মাহফুজ (২৫) কে শনিবার রাতে আটক করেছে।