দেবিদ্বারে বিয়ের প্রলোভনে কিশোরীকে ৪ দিন আটকে রেখে ধর্ষণ ঃ ধর্ষক আটক

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

দেবিদ্বারে বিয়ের প্রলোভনে এক কিশোরীকে ৪ দিন আটকে রেখে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে উপজেলার চরবাকর গ্রামের মিজানুর রহমানের বাড়িতে। রোববার দিবাগত রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত রিয়াজ (১৯) ও ভিক্টিম কিশোরী(১৬)কে আটক করে থানায় নিয়ে আসে থানা পুলিশ ।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ৬মাস পূর্বে জাফরগঞ্জ ইউনিয়নের কালিকাপুর বাসস্ট্যান্ড থেকে সিএনজি যোগে সাইচাপাড়া গ্রামের বাড়িতে যাওয়া-আসার সুবাধে সিএনজি চালক রিয়াজের সাথে ভিক্টিম কিশোরীর পরিচয় হয়। পরিচয় সূত্রে সে ভিক্টিমকে পছন্দ করে ফেলে। গত ৩০ মার্চ বৃহস্পতিবার বেলা আড়াইটায় ভিক্টিম কালিকাপুর হয়ে বাড়ি আসার পথে রিয়াজ বিয়ের প্রলোভনে তাকে নিয়ে চরবাকর গ্রামের সিএনজির মালিক মো. মিজানুর রহমানের বাড়িতে উঠে। সেখানে স্ত্রীর পরিচয়ে ৪দিন আটকে রেখে কিশোরীকে ধর্ষণ করে। রোববার দিবাগত রাতে ভিক্টিমের মা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের মাধ্যমে থানা পুলিশকে খবর দেয়। রাতেই দেবিদ্বার থানার পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত রিয়াজ (১৯) ও ভিক্টিম কিশোরী(১৬)কে আটক করে থানায় নিয়ে আসে।

ওই ঘটনায় ভিক্টিম কিশোরীর মা’(৩৫) বাদী হয়ে সোমবার (৩ এপ্রিল) দেবিদ্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন এর ২০০০সালের ৯(১), সংশোধনী ২০০৩ ধারায় জাফরগঞ্জ গ্রামের রুস্তম আলীর পুত্র মো. রিয়াজ ওরফে রিমন(১৯)কে একমাত্র আসামী করে দেবিদ্বার থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বাদী ভিক্টিম কিশোরীর মা’ জানান, প্রায় ৬মাস পূর্বে কালিকাপুর থেকে আমার মেয়ে সিএনজি যোগে সাইচাপাড়া গ্রামের বাড়িতে আসার পথে সিএনজি চালক রিয়াজের সাথে আমার মেয়ের পরিচয় হয়। গত ৩০ মার্চ বৃহস্পতিবার বেলা আড়াইটায় আমার মেয়ে কালিকাপুর হয়ে বাড়ি আসার পথে রিয়াজ বিয়ের প্রলোভনে তাকে নিয়ে চরবাকর গ্রামের সিএনজির মালিক মো. মিজানুর রহমানের বাড়িতে উঠে এবং সেখানে স্ত্রীর পরিচয়ে ৪দিন আটকে রেখে ধর্ষণ করে। রোববার রাতে আমি খবর পেয়ে চরবাকর মিজানের বাড়িতে গিয়ে মেয়ের সন্ধ্যান পাই এবং সে আমাকে বিস্তারিত জানায়।

এদিকে সোমবার দুপুরে (৩ এপ্রিল) আটক রিয়াজকে কুমিল্লা ৪নং সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্টেট আদালতে হাজির করা হয়। শুনানী শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ওমর ফারুক অভিযুক্ত রিয়াজকে জেল হাজতে এবং ভিক্টিম কিশোরীকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারী পরীক্ষার নির্দেশ দেন।
এ ব্যপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (তদন্ত) খাদেমুল বাহার জানান, কিশোরী ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে, আসামী গ্রেফতারপূর্বক কোর্ট হাজতে চালান করা হয়েছে।