নাঙ্গলকোটে  কলেেজের কম্পিউটার ল্যাবের দেয়াল ভাংচুর

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

নাঙ্গলকোট প্রতিনিধি : কুমিল্লার নাঙ্গলকোট কারিগরি ও বানিজ্য কলেজের শেখ রাসেল কম্পিউটার ল্যাবের দেয়াল ভাংচুরের ঘটনা ঘটছে।
শুক্রবার  গভীর রাতে দুর্বৃত্তদের একটি দল শেখ রাসেল ল্যাবের মালামাল লুটের উদ্দেশ্যে দেয়াল ভাংতে পারে বলে ধারণা কলেজ কতৃপক্ষের। এ ঘটনায় কলেজ কতৃপক্ষ নাঙ্গলকোট থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
জানা যায়, নাঙ্গলকোট কারিগরি ও বানিজ্য কলেজে শুক্রবার দিবাগত রাতে দেয়াল ভাঙ্গার আওয়াজ পেয়ে  নৈশ্য প্রহরি তৌহিদুর রহমান কলেজ অধ্যক্ষ সায়েম মাহবুবকে অবহিত করলে তিনি নাঙ্গলকোট থানা পুলিশে খবর দেয়। দুবৃত্তরা কলেজের মূল  ফটকের দেয়ালও ভাংচুর করে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। এতে শেখ রাসেল কম্পিউটার ল্যাবের অন্তত ১০ লাখ টাকার মালামাল রক্ষা পায়।
নাঙ্গলকোট কারিগরি ও বানিজ্য কলেজ অধ্যক্ষ সায়েম মাহবুব বলেন, সময় মতো নৈশ্য প্রহরী বিষয়টি আমাকে অবহিত না করলে ও পুলিশ ঘটনাস্থলে না পৌঁছলে কলেজের শেখ রাসেল ল্যাবের ১৭টি কম্পিউটার সহ মূল্যবান জিনিসপত্র খোয়াতে হতো। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে দুর্বৃত্তদের পরিচয় সনাক্ত করে দৃষ্টান্ত মূলক শাস্তি নিশ্চিতে আমি সংশ্লিষ্ট কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।
নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ ফারুক হোসেন বলেন, রাতে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।