নির্লজ্জ মিথ্যাবাদি মির্জা ফখরুলের বাবা রাজাকার ছিল – মাহবুব উল আলম হানিফ এমপি

 সদর দক্ষিণ উপজেলা আ’লীগের সম্মেলন
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, মির্জা ফখরুল ভাঙ্গা রেকর্ড বাঝিয়ে প্রতিদিন বলে যাচ্ছেন দেশে দুর্ভিক্ষ লেগে গেছে, সব শেষ হয়ে গেছে। আমাদের উন্নয়ন তার চোখে পড়ছে না। । তিনি নাকি শিক্ষক ছিলেন। একজন শিক্ষক কীভাবে নির্লজ্জ মিথ্যাবাদী হতে পারে? তার বাবা রাজাকার ছিলেন। পাকিস্তান তাদের পছন্দ। আমাদের অর্জন তার চোখে পড়ে না। নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, মেট্রোরেল, পায়রাবন্দরসহ অসংখ্য উন্নয়ন হচ্ছে। এটা মির্জা ফখরুলদের পছন্দ হয় না। ওরা বলে, টেক ব্যাক বাংলাদেশ। টেক ব্যাক বাংলাদেশ কি ২০০১ থেকে ২০০৭ সালে ফিরে যাওয়া। আপনারা বাংলাদেশকে কোথায় নিয়ে যেতে চান? বোমা মেরে মানুষ মেরেছেন। তখন কোথায় ছিল আপনাদের মানবতা? পার্লামেন্টে নিন্দা প্রকাশ করতে দিলেন না।২১ আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে মারতে চেয়েছিলেন। কিন্তু পারেননি। আমাদের মহিলাদল নেত্রী আইভি রহমানসহ ২৪জন নেতাকর্মী সেদিন নিহত হলো। একটা মামলা পর্যন্ত করতে দিলেন না। আজ আমাদের মানবতা দেখাচ্ছেন। \

তিনি গতকাল শনিবার দুপুরে কুমিল্লার সদর দক্ষিন উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ এমপি আরো বলেন, একসময় বাংলাদেশ দারুণ ব্যর্থ ছিল। আজ বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্র। বিএনপির নেতৃত্বে একটা দল কথার ফুলঝুরি ছোটাচ্ছে। মির্জা ফখরুল বলছে রিজার্ভ নাকি শেষ, দেশে কিছু নাই। মাথার ওপর বাতি জ্বলছে, তারা হাতে হারিকেন নিয়ে বলে বিদ্যুৎ চাই! আপনারা (বিএনপি) বহুকষ্টে ৩০ শতাংশ লোককে বিদ্যুৎ দিয়েছেন। তাও ২০ ঘণ্টা লোডশেডিং থাকতো। সবাই বিদ্যুৎ আসলে বলতো, খালেদা জিয়া আসলো! আমরা শতভাগ মানুষকে বিদ্যুৎ দিয়েছি। সারা দুনিয়ার বিপর্যস্ত অবস্থা, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে সারাদেশে মন্দা। সারা বিশ্বে জ্বালানি ক্রাইসিসের কারণে মানুষ কষ্ট পাচ্ছে, সাময়িক অসুবিধা হচ্ছে -এতে আমাদের দায় নেই। ভাঙা রেকর্ডের মতো সকাল-বিকাল মির্জা ফখরুলরা বলে যাচ্ছেন দেশে দুর্ভিক্ষ লেগে গেছে, সব শেষ হয়ে গেছে। তারা আমাদের অর্জন চোখে দেখে না।

তিনি বিএনপিকে ইঙ্গিত করে হুশিয়ার উচ্চারণ করে বলেন, বোমা মেরে মানুষ মেরেছেন কিন্তু পার্লামেন্টে নিন্দা প্রকাশ করতে দেননি। এত সহজে আপনাদের চোখের পানি শেষ হবে না। দুই একটা সমাবেশ করে আপনারা মনে করছেন, খেলা মনে হয় জমে গেছে। বাংলার মানুষ দুর্নীতিবাজ খালেদা জিয়া ও তারেক রহমানকে ক্ষমতায় আনবে না। আপনারা পাকিস্তানকে লালন করেন, আপনারা পাকিস্তানে ফিরে যান। লন্ডনে থেকে অনেক বড় বড় বুলি ছড়ান, বাংলাদেশ কোন পথে যাবে? সে ফায়সালা ১৯৭১-এ হয়ে গেছে। এই সন্ত্রাসীরা আবার বেরিয়ে আসছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে বলবো, তাদের গ্রেফতার করুন। মাননীয় প্রধানমন্ত্রী যতদিন জীবিত থাকবেন, ততদিন রাষ্ট্র ক্ষমতা আওয়ামী লীগের হাতে থাকবে।

সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান গোলাম সারোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সাবেক রেলমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব। অনুষ্ঠান উদ্বোধন ঘোষণা করেন অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মুস্তফা কামাল।

মুস্তফা কামাল বলেন, সারা বিশ্বের অনেক রাষ্ট্রের চেয়ে আমরা অনেক ভালো আছি। আমরা সাময়িক বিপদে আছি। ইনশাআল্লাহ, সে বিপদ কেটে যাবে। আমাদের ফরেন রিজার্ভ সাত বিলিয়ন ছিল। এখন রিজার্ভ ৩৬ বিলিয়ন। জাতীয় রাজস্ব ছয়গুণ বৃদ্ধি করেছি। আমরা কখনো পিছু ফিরে যাবো না।

বিশষে অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, জেলা পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান বাবলু, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হজি মো. ইলিয়াস মিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন প্রমুখ।

সম্মেলনে গোলাম সারোয়ারকে সভাপতি ও আবদুর রহিমকে সাধারণ সম্পাদক ঘোষণা করে সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের কমিটি ঘোষনা করেন জেলা সাধারণ সম্পাদক মুজিবুল হক এমপি।