নোয়াখালীতে গর্তের পাশে মিলল শিশুর লাশ

নোয়াখালী প্রতিনিধি ।।
প্রকাশ: ১ বছর আগে

নোয়াখালীর কোম্পানীগঞ্জে চার মাস বয়সী এক শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ । তবে শিশুটির নাম-পরিচয় পাওয়া যায়নি ।

শুক্রবার (২৭ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার রামপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের মনির কোম্পানীর বাড়ির পিছনে একটি ছোট গর্তের পাশে থেকে ওই শিশুর মরদেহটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় লোকজন উপজেলার রামপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের মনির কোম্পানীর বাড়ির পিছনে একটি ছোট গর্তের পাশে শিশুর অর্ধগলিত মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ সেখানে গিয়ে শিশুটির অর্ধগলিত মরদেহ উদ্ধার করে।

কিছুদিন আগে শিশুটির মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। শরীরে পচন ধরায় তাকে চেনা যাচ্ছে না। তার নাম-পরিচয় এখনো জানা যায়নি।

কিভাবে শিশুটির মৃত্যু হয়েছে বা কেউ তাকে হত্যা করে ওখানে মাটি চাপা দিয়েছে কি না, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। শিশুটির বাড়ি কোন এলাকায়, তা জানতে পুলিশ তদন্ত করছে।

কোম্পানীগঞ্জ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাদেকুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, শিশুটির মৃত্যুর কারণ জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।