প্রকাশ্যে যুবককে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

প্রকাশ্যে এক যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা । এমন ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে তা ছড়িয়ে পড়ে পুরো দেশজুড়ে।বুধবার (৮ ফেব্রুয়ারী) বিকেল ৪টার দিকে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়নের বাঙ্গামুড়া এলাকায় এ ঘটনা ঘটে।

হামলায় আহত ব্যক্তি হলেন সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়নের বাঙ্গামুড়া এলাকার আলেক মিয়ার ছেলে ব্যবসায়ী রিয়াদ হোসেন (৩৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়,রিয়াদ তার ব্যবসায়ী প্রতিষ্ঠান নিজের মুদি দোকানে বসে ছিলো।তার খালাতো ভাই ছবিউল্লাহ একটু সমস্যায় আছে তাই মুঠোফোনে রিয়াদকে বাতাইছড়ি বাজারে যেতে বলে।সে মোটরসাইকেল করে ওই বাজারে যাওয়ার পর দেখে বাজারে কোনো সমস্যা নেই।এমনিতে ডেকে নিয়ে যাওয়ায় পরে বাড়িতে আসার পথে বাঙ্গামুড়া মসজিদের সামনে এলে একই এলাকার মৃত মন্তাজের ছেলে আক্তার ও ইদ্রিস মিয়ার ছেলে আক্তার দেশীয় অস্ত্র দিয়ে রিয়াদকে এলোপাতাড়ি কোপানো শুরু করে।পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।এরপর স্থানীয় লোকজনের সহযোগিতায় আহত ব্যক্তিকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা করে।

আহত ব্যক্তি রিয়াদ বলেন,আমার মা আজ ১৫ দিন ধরে নিখোঁজ।আমি এমনিতে পাগলপারা।যারা আমাকে আহত করেছে তারা আমার এলাকায় মাদক ও চাঁদাবাজি করে বেরায়।তাদের আমি এসব কাজে বাঁধা দিলে আমাকে পরিকল্পিতভাবে আহত করে।আল্লাহ আমারে এখনো বাঁচাইয়া রাখছে।

কুমিল্লা পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম বলেন,এমনভাবে কুপিয়ে যা মধ্যযুগের বর্বরতা কেও হার মানায়।এ ঘটনায় ৬ জনকে আসমি করে একটি মামলা করা হয়েছে।আসামিদের ধরতে আমাদের অভিযান অব্যাহত আছে।দ্রুত আসামিদের আটক করা হবে।