প্রতিবন্ধী ও বধিরদের মাঝে মধ্যহ্নভোজের আয়োজন ভাষা দিবসের উত্তম কাজ- – শাহাজাদা এমরান

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

সোহাইবুল ইসলাম সোহাগ।।

দৈনিক আমাদের কুমিল্লার ব্যবস্থাপনা সম্পাদক ও বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার সাধারণ সম্পাদক শাহাজাদা এমরান বলেছেন,প্রতিবন্ধী ও বধিরদের মাঝে মধ্যহ্নভোজের আয়োজনটি ভাষা দিবসে সর্বশ্রেষ্ঠ ও উত্তম কাজ হয়েছে। আমরা অবশ্যই শহিদ মিনারে গিয়ে ফুল দিয়ে শহিদ ভাইদের প্রতি শ্রদ্ধা নিবেদন করব। কিন্তু মনে রাখতে হবে, শহীদ মিনারে শুধু ফুল দিলেই শ্রদ্ধা নিবেদন শেষ হয়ে যায় না। শহিদ ভাইদের প্রকৃত শ্রদ্ধা হলো যাতে তাদের আত্মার মাগফেরাত হয় সেই ব্যবস্থা করাও।

আজ ইসলামী যুব আন্দোলন কুমিল্লা উত্তর জেলা একুশের শহিদদের স্মরণে প্রতিবন্ধী ও বধিরদের মাঝে মধ্যহ্নভোজের আয়োজন করে সত্যিই একটি মহৎ কাজ করেছেন। এমন মহৎ উদ্যোগ অন্যান্য সংগঠনেরও নেয়া উচিত বলে আমি মনে করি।

মঙ্গলবার (২১ শে ফেব্রুয়ারি) আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রতিবন্ধীদের সাথে ইসলামী যুব আন্দোলন কুমিল্লা জেলা উত্তরের মতবিনিময় ও মধ্যাহ্নভোজের সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ইসলামী যুব আন্দোলন কুমিল্লা জেলা উত্তরের সভাপতি কেএম হুমায়ুন কবীরের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরাম হোসাইন, অর্থ সম্পাদক মাহমুদুল হাসান মাসুম,যুব উন্নয়ন ও কর্মসংস্থান সম্পাদক মাওলানা রাশেদুল ইসলাম,আলোকিত সকাল কুমিল্লা জেলা প্রতিনিধি সুজন মজুমদারসহ বধির ও দৃষ্ঠি প্রতিবন্ধী শিক্ষার্থীরা।