প্রতিষ্ঠা বার্ষিকীতে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণার দাবি

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

বাংলাদেশ ছাত্রলীগ, ঐতিহ্য ও সাফল্যের ৭৫ বছর । ৪জানুয়ারী বিকেলে নগরীর কান্দিরপাড় জেলা আওয়ামী লীগ কার্যলয়ে বাংলাদেশের সর্ববৃহৎ রাজনৈতিক সংগঠন ছাত্রলীগ এর কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতাকর্মীদের নানা আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয় প্রতিষ্ঠা বার্ষিকী। উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু। জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম রুবেল হোসেন এর নেতৃত্ব ও সভাপতিত্বে র‌্যালী, আলোচনা, কেক কাটাসহ নানা আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। বার্ষিকীতে স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন নেতাকর্মীরা।
আলোচনা সভার বক্তব্য ছাত্রলীগের সদ্য সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম রুবেল হোসেন কেন্দ্রীয় নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণ করে, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণার করে সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী করার আহ্বান জানান।
এসময় জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সদস্য নাজমুল হাসান, সাংগঠনিক সম্পাদক মোঃ অলি উল্লা মজুমদার, পাঠাগার সসম্পাদক জাহিদুল ইসলাম সোহাগ, বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম সামিম, কৃষি বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন মজুমদার, সাংস্কৃতিক সম্পাদক আশরাফুল ইসলাম মজুমদার, উপ শিক্ষা ও পাঠ চক্র সম্পাদক ইব্রাহিম সোহেল, ক্রিয়া বিষয়ক সম্পাদক জুনায়েদুর রহমান জিতু, উপ স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মনির হোসেন রনি, উপ- ত্রান ও দুর্যোগ সম্পাদক আসিফ হাসান মজুমদার, সদস্য তানভির হাসান মজুমদার। কেন্দ্রীয় ছাত্রলীগের সদস সাবেক কমিটির সহ-সম্পাদক রহমতুল্লা রাহাত, রেজাউল করিম শাওন সহ বিভিন্ন কলেজ উপজেলা ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।