বঙ্গবন্ধু উদ্যানে ৫০ ফুটের মঞ্চ, ১২০ মাইক

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

বরিশালে বিএনপির বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে ইতিমধ্যে মঞ্চ তৈরি সম্পন্ন হয়ে গেছে। বঙ্গবন্ধু উদ্যানে ৫০ ফুট দৈর্ঘ্য ও ২৫ ফুট প্রস্থের মঞ্চ তৈরি করা হয়েছে। এছাড়া মঞ্চের চারদিকে ও রাস্তায় মোট ১২০টি মাইক লাগানো হয়েছে।

শুক্রবার (৪ নভেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেন বরিশাল বিএনপির বিভাগীয় সমাবেশের মঞ্চ প্রস্তুত কমিটির যুগ্ম আহবায়ক খন্দকার আবুল হোসেন লিমন।

তিনি বলেন, ইতিমধ্যে মঞ্চ তৈরির কাজ শেষ করা হয়েছে। ব্যানারও লাগানো হয়ে গেছে। এছাড়া সমাবেশস্থলসহ আশে পাশে ১২০টি মাইক লাগানো হয়েছে। এই মঞ্চে অনুষ্ঠিত হবে সমাবেশ।

এদিকে সমাবেশস্থলে সংবাদ সংগ্রহের জন্য সাংবাদিকদের জন্য করা মঞ্চ বিএনপি কর্মীদের হুলস্থূলের কারণে ভেঙে পরেছে। এতে ২ জন সংবাদকর্মী আহত হয়েছে। পাশাপাশি তাদের একটি টিভি ক্যামেরাও ভেঙে গেছে।

সময় টিভির বরিশালের ক্যামেরাপার্সন সুজয় দাস বলেন, বিএনপি নেতাকর্মীরা সাংবাদিকদের জন্য করা মঞ্চে উঠে লাফালাফি করছিল। আমরা সে সময় অনেক সংবাদকর্মী সেখানে কাজ করছিলাম। বিএনপি কর্মীদের প্রথমবার নামিয়ে দেওয়ার তারা পুনরায় মঞ্চে উঠে লাফালাফি শুরু করলে সেটি ভেঙে পরে। এতে আমি মাথায় আঘাত পেয়েছি। এছাড়া আরও একজন আহত হয়েছে ও একটি টিভি ক্যামেরা ভেঙে গেছে।