বাঙ্গরায় হিন্দু সেজে চুরি করার সময় চোর চক্রের তিন মহিলা সদস্য আটক

এন, এ মুরাদ ।।
প্রকাশ: ১ বছর আগে

কুমিল্লার বাঙ্গরায় আন্তঃজেলা চোর চক্রের তিন মহিলা সদস্যকে আটক করেছে পুলিশ । সোমবার দুপুরে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন আন্দিকুট ইউনিয়নের শ্রী সিদ্ধেশরী সার্বজনীন দেব মন্দিরে কীর্তন চলাকালে চুরি করে পালিয়ে যাওয়ার সময় তাদেরকে আটক করে থানা পুলিশ।
আটককৃতরা হলো, ব্রাহ্মনবাড়িয়া জেলার নাছিরনগর থানাধীন ধরমন্ডল গ্রামের বাসির মিয়ার স্ত্রী কাজলী (৩৩), একই গ্রামের ছোট্ট মিয়ার স্ত্রী বানু বেগম (৩৯), হবিগঞ্জ জেলার লাখাই থানাধীন গনিপুর গ্রামের গাজী মিয়ার স্ত্রী সোমা আক্তার (৩০)।
স্থানীয়রা জানায়, শ্রী সিদ্ধেশরী সার্বজনীন দেব মন্দিরে ১৫ জানুয়ারী থেকে চার দিন ব্যাপী বাৎসরিক ধর্মীয় উপার নাম কীর্তনের আয়োজন করা হয়। অনুষ্ঠান চলাকালীন সময় আন্তঃজেলা চোর চক্রের তিন মহিলা হিন্দুদের শাখা পড়ে কৌশলে অনুষ্ঠানস্থলে ঢুকে পড়েন। তারা সুযোগ বুঝে গৌরিনা, রিতা রানী, শিপা মজুমদার, রাণী, আশা বাণী, ঝুমুর সরকার ও সুমন সরকারের ৬টি স্বর্ণের চেইনসহ নগত টাকা হাতিয়ে নেয়।

এরই মধ্যে গৌরিনা তার ভ্যানেটি ব্যাগের চেইন খোলা দেখে চিৎকার শুরু করেন। তখন চোর চক্রের সদস্যরা পালিয়ে যেতে চেষ্টা করেন। তাদের গতিবিধি সন্দেহ হলে এলাকাবাসীর সহযোগিতায় মন্দিরে দায়িত্বরত পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন চৌধুরী জানান, এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে বাদী হয়ে সার্বজনীন মন্দিরের ম্যানেজার শরসিংহ সুত্রধর একটি মামলা দায়ের করেন। মঙ্গলবার দুপুরে তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।