বিয়ে দিতে চাওয়ায় কিশোরীর বিষপান

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জে জোর করে বিয়ে দিতে চাওয়ায় মা-বাবার ওপর অভিমান করে জান্নাতুল ফেরদাউস নামে এক কিশোরী বিষপানে আত্মহত্যা করেছে।

শুক্রবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এর আগে, বৃহস্পতিবার রাত ১১টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের চরএলাহী গ্রামে এ ঘটনা ঘটে। মৃত জান্নাতুল ফেরদাউস উপজেলার একই এলাকার আহছান উল্যাহ মাসুদের মেয়ে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত ১১টার দিকে জান্নাতুলকে নিজের রুমের সামনে অসুস্থ অবস্থায় দেখে তার মা কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে জান্নাতুল বিষপান করেছে বলে জানান। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠান। নোয়াখালী সদর হাসপাতালে নেয়ার পথে রাত ৩টা ১৫মিনিটের দিকে তার মৃত্যু হয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাদেকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মা-বাবা বিয়ে দিতে চাওয়ায় ঐ কিশোরী বিষপানে আত্মহত্যা করেছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।