বুড়িচংয়ে মধ্যরাতে সীমান্তে টাস্কফোর্সের অভিযান! মাদকসহ আটক-৪, একজনের কারাদণ্ড

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

স্টাফ রিপোর্টার ।। বুড়িচং সীমান্তে অভিযান চালিয়ে মাদকসহ চারজনকে আটক করেছে প্রশাসন। এ সময় একজনকে কারাদন্ড দেয়া হয়েছে। শুক্রবার মধ্য রাতে বুড়িচংয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ছামিউল ইসলামের নেতৃত্বে মাদক বিরোধী এ টাস্কফোর্স অভিযান পরিচালিত হয়।
বিজিবি, পুলিশ ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, সমন্বয়ে মাদকের বিরুদ্ধে শুক্রবার রাত ৯টা থেকে ৩টা পর্যন্ত উপজেলার রাজাপুর ইউনিয়নের পাঁচোড়া গ্রামে টাস্কফোর্সের এ অভিযান চালানো হয়।
বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি ) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ছামিউল আলম এর নেতৃত্বে শুক্রবার মধ্যরাতে সীমান্ত এলাকায় এ অভিযান পরিচালিত হয়।
অভিযানে সীমান্তের চিহ্নিত মাদক কারবারি জহিরুল ইসলাম এর বাড়ি থেকে ৫ কেজি গাঁজা ও ২ হাজার ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। মাদক কারবারি সোহেল এর বাড়ি থেকে ১৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।
অপরদিকে, একই সময় আব্দুর রশিদ নামে এক ব্যক্তি নিজ বাড়িতে ফেন্সিডিল সেবনরত অবস্থায় হাতে নাতে ধরা পড়েন। তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।
অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর রূপন কান্তি, থানা পুলিশ কর্মকর্তা এস আই নয়ন, বিজিবি নায়েব সুবেদার আব্দুল কাদির সহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যগণ সহ ১৭জনের একটি দল অংশ নেয়।