বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট এএইচসি সরকারি উচ্চ বিদ্যালয়ে বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় তার ভাই সাজ্জাদুল ইসলাম সায়েমকে (১৪) কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় অভিযুক্ত ওই স্কুলের দশম শ্রেণির ছাত্র তামজিদ ইমতিয়াজের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। রোববার বেলা ১১টার দিকে ওই বিদ্যালয়ের চতুর্থ তলার বারান্দায় এ ঘটনা ঘটে।

ওই স্কুলের প্রধান শিক্ষিকা নাসিমা আক্তার বলেন, শনিবার বেলা ১১টার দিকে বিদ্যালয়ে ক্লাস চলাকালে হঠাৎ দশম শ্রেণির এক ছাত্রী অসুস্থ হয়ে পড়ে। ওই সময় অভিযুক্ত তামজিদ অসুস্থ ওই ছাত্রীকে কটূক্তি করে কথা বললে উপস্থিত একই শ্রেণির আরেকজন ছাত্র বাধা দেয়। তখন দুই জনের মধ্যে কথাকাটাকাটি হয়। ধারণা করা হচ্ছে, ওই ঘটনার সূত্র ধরে তামজিদ স্কুলের ব্যাগে করে দা নিয়ে আসে। রোববার সকাল ১০টার দিকে তামজিদ বিদ্যালয়রে চতুর্থ তলায় যায়। সেখানে অষ্টম শ্রেণির ছাত্র সাজ্জাদুল ইসলাম সায়েমের সঙ্গে তার দেখা হয়।

তখন সায়েম তার বড় বোন দশম শ্রেণির ছাত্রী সানজিদা ইসলাম সামিয়াকে উত্ত্যক্ত করতে নিষেধ করে। এবং বলে উত্ত্যক্ত করলে প্রধান শিক্ষিকাকে এ বিষয়ে নালিশ দেব। এতে তামজিদ ক্ষিপ্ত হয়ে স্কুলের মুল ভবনের চতুর্থ তলার বারান্দায় দা দিয়ে সায়েমকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

অভিযুক্ত ছাত্রের পরিবার দাবি করে বলেন, ইমতিয়াজ অনলাইনে ফ্রি-ফায়ার গেমসে আসক্ত। বাড়িতেও তাকে এসব বিষয়ে শাসন করতে গেলে সে আসবাবপত্র ভাঙচুর করে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো.সাদেকুর রহমান বলেন, এ ধরনের অভিযোগ সত্য নয়। এ ঘটনায় কেউ কোনো লিখিত অভিযোগ দেয়নি।