ভিক্টোরিয়া কলেজ কর্মচারী কল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন

 সুফিয়ান রাসেল।।
প্রকাশ: ৩ মাস আগে

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ কর্মচারী কল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। কলেজের প্রধান সহকারী মোহাম্মদ মাজহারুল আলমকে সভাপতি, হিসাবরক্ষক মো: সাইফুদ্দিন সুমনকে সম্পাদক পদে দায়িত্ব দেওয়া হয়েছে।

১১ সদস্যের এ কমিটিতে আছেন- সহ সভাপতি পদে অফিস সহায়ক মো. আলাউদ্দিন, সহ-সম্পাদক পদে কাম-কম্পিউটার অপারেটর আবু বক্কর ছিদ্দিক (সেলিম), কোষাধ্যক্ষ পদে মেকানিক-কাম-ইলেকট্রিশিয়ান মো. জুয়েল, ক্রীড়া সম্পাদক পদে অফিস সহায়ক মো: আব্দুল হান্নান, সমাজ কল্যাণ সম্পাদক পদে অফিস সহকারী মাহফুজুল ইসলাম লাকী, প্রচার সম্পাদক পদে অফিস সহায়ক মো: আমির হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক পদে অফিস সহকারী মোসাম্মৎ শাহনাজ বেগম, কার্য নির্বাহী সদস্য পদে অফিস সহকারী দুর্জয় চন্দ্র দাস ও গাড়ী চালক মোঃ মাহবুব আলম।

সাম্প্রতি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খান কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ কর্মচারী কল্যাণ পরিষদের নতুন কমিটির অনুমোদন প্রদান করেন।

প্রসঙ্গত, বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সরকারি কর্মচারী কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটির একটি ইউনিট কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ কর্মচারী কল্যাণ পরিষদ। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ও আওতাধীন সকল সরকারি কলেজ, সরকারি মাধ্যমিক বিদ্যালয়, আঞ্চলিক কার্যালয়, জেলা শিক্ষা অফিস ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে কর্মরত কর্মচারীদের সংগঠন বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চশিক্ষা সরকারি কর্মচারী কল্যাণ পরিষদ।