ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে প্রেস ব্রিফিং

সোহাইবুল ইসলাম সোহাগ ।।
প্রকাশ: ১ বছর আগে

কুমিল্লায় দিনব্যাপী জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদযাপন উপলক্ষে গণমাধ্যম কর্মীদের সাথে প্রেস ব্রিফিং করেন কুমিল্লা সিটি কর্পোরেশন।রবিবার (১৯ ফেব্রুয়ারি) কুমিল্লা সিটি কর্পোরেশন অতীন্দ্র মোহন রায় সম্মেলন কেন্দ্রে এই ব্রিফিংটি অনুষ্ঠিত হয়।

কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ সফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানটি শুরু হয়।জানা যায়,কুমিল্লা সিটি কর্পোরেশনের ১০৫টি টিকাদান কেন্দ্রে ৬ থেকে ১১ মাস বয়সী ৭ হাজার ৮১৫ জন শিশুদের নীল রঙের ক্যাপসুল ও ১২ থেকে ৫৯ মাস বয়সী ৪৭ হাজার ৩৬৬ জন শিশুকে লাল রঙের ক্যাপসুল খাওয়ানো হবে।

প্রেস ব্রিফিং এ সভাপতি তার বক্তব্যে ভিটামিন এ সম্পর্কে কিছু আলোচনা করে নগরের অবৈধ স্ট্যান্ড সম্পর্কে তিনি বলেন,জাঙ্গালিয়া বাস টার্মিনাল ও চকবাজার টার্মিনাল ছাড়া আর কোথাও সিটি কর্পোরেশনের ইজারা নেই।এই দুই জায়গায় কোনো বাস রাখা হলে তাদের থেকে টোকেনের মাধ্যমে ট্যাক্স নিতে পারবে।

তিনি আরও বলেন,কান্দিরপাড়, টমসমব্রীজসহ আর কোথাও কেও ট্যাক্স নিতে চাইলে আমাদের অবগত করবেন।আমরা এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করবো।

প্রেস ব্রিফিং এ সিনিয়র সাংবাদিকদের থেকে শাহাজাদা এমরান বক্তব্যকালে বলেন,এই নগরের যানজট ও টোকেন বানিজ্য মাত্র এক দিনে বন্ধ করা সম্ভব। যদি মাননীয় সিটি মেয়র ও প্রধান নির্বাহী কর্মকর্তা এক সাথে হয়ে যদি বলে আজ থেকে এসব বন্ধ!তাহলে দেখা যাবে বন্ধ।যদি এই সিদ্ধান্তে না যাওয়া যায় তাহলে বিগত যত বছর চলে গেছে সামনে আরও বছর যাবে এসব বন্ধ হবেনা।

আয়োজিত প্রেস ব্রিফিং এ বক্তব্য রাখেন কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র হাবিবুর আল আমিন সাদী,স্বাস্থ্য কর্মকর্তা চন্দ্রনাথ দেবনাথ, সাংবাদিক মহিউদ্দিন মোল্লা,সাংবাদিক সাদিক মামুনসহ আরো অনেকে।প্রেস ব্রিফিং এ কুমিল্লা জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রোনিক্স মিডিয়ার সাংবাদিকরা অংশ নেন।