ভোট চোর হাসিনা সরকারের বিদায় ঘন্টা বেজে উঠছে

কুমিল্লায় সংবাদ সম্মেলনে ড. মোশারফ
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বর্তমান ভোট চোর আওয়ামী সরকারের বিদায় ঘন্টা বেজে গেছে। তারা প্রথমে বলেছে ঢাকায় সমাবেশ করতে দিবে না। এরপর বলেছে পূর্বাচলে করতে। এখন বিএনপির সমাবেশ পূর্বাচল থেকে যেহেতু সোহরাওয়ার্দী উদ্যান পর্যন্ত আসতে পেরেছে তাহলে পল্টন ময়দানেও আসবে। এবং পল্টন ময়দানেই হবে ১০ ডিসেম্বরের গণসমাবেশ। এটা ঢাকা বিভাগীয় গণসমাবেশ। ঐ দিন আমরা সরকারকে লাল কার্ড দেখাব। কুমিল্লার গণ সমাবেশের আগের দিন শুক্রবার (২৫ নভেম্বর) সকালে কুমিল্লার একটি রেস্টুরেন্টে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

ড. মোশারফ হোসেন আরো বলেন, গুম, খুন আর হত্যার হুমকি দিয়ে কুমিল্লা তথা বাংলাদেশের মানুষকে দাবিয়ে রাখা যাবে না। মানুষ এখন এ সরকারকে আর চায় না। তার উৎকৃষ্ট প্রমাণ শেখ হাসিনা নিজেই। তিনি যশোরে বলেছেন, আপনারা যারা এই লুটকারী বিএনপি ও সাজাপ্রাপ্ত নেত্রী ও তার ছেলে পলাতক আসামীকে ক্ষমতায় আনতে চান ,তারা কেন চান বুঝিনা। তার কথাতেই প্রমাণ হয়, তিনি বুঝে গেছেন সরকারের সময় আর নেই। আমরা আগামীকালের (শনিবার) সম্মেলনে অবৈধ ফ্যাসিবাদ সরকারকে লালকার্ড দেখাবো।

তিনি বলেন, বিএনপির গণসমাবেশের লিফলেট বিলি করতে গিয়ে ব্রাহ্মণবাড়িয়ার ছাত্রদল নেতা নিহত হয়েছে । কুমিল্লার লাকসাম মনোহরগঞ্জ সহ বিভিন্ন এলাকার নেতাকর্মীদের নানা ভাবে হয়রানি করা হচ্ছে। তারা সব জায়গায় বলে আসছে খেলা হবে। আমরা স্পষ্ট বলতে চাই খেলাধুলাতে বিএনপি বিশ্বাস করে না । আমরা রাজনীতি করতে এসেছি কোন বিবাদ বিদ্বেষ করতে নয়। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি হত্যা গুম খুন এগুলো আমরা করিনা । সুতরাং সরকার খেলতে চাইলেও আমরা খেলবো না , রাজনীতি করবো।

অবৈধ সরকারে র প্রধান মন্ত্রী বলেছিলেন লোড শেডিং নেই। লোড শেডিং জাদুঘরে পাঠিয়েছেন। অথচ জাদুঘরের বিদ্যুতে বাংলার মানুষ লোডশেডিং বিপর্যয়ে আছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, কেন্দ্রীয় বিএনপুর ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াছিন, কুমিল্লা বিভআগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক উৎবাতুল বারি আবু, সদস্য সচিব ইউছুফ মোল্লা টিপু, জেলা বিএনপির সদস্য সচিব হাজী জসিম উদ্দিন, মহানগর বিএনপির সদস্য কাউসার জামান বাপ্পী প্রমুখ।