মধ্যরাতে সাবেক এমপির বাড়িতে ডিবির অভিযান

বিএনপির কর্মসূচি
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক মুহাম্মদ গিয়াস উদ্দিনের বাড়িতে অভিযান চালিয়েছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শুক্রবার (৩১ মার্চ) দিবাগত রাতে গিয়াস উদ্দিনের সিদ্ধিরগঞ্জের বাসভবন ‘মুক্তিযোদ্ধা নিবাসে’ এ অভিযান চালানো হয়। তবে এ সময় কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি।

এ বিষয়ে জেলা বিএনপির আহ্বায়ক মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, গতকাল রাত ১২টায় চারটি মাইক্রোবাসযোগে ডিবি পুলিশ তার সিদ্ধিরগঞ্জের বাড়িতে হানা দেয়। শুরুতেই তারা কয়েকটি সিসি ক্যামেরা ভাঙচুর করে। এরপর তারা বাড়ির গেটে একের পর এক ধাক্কা দিয়ে ভয়ভীতি প্রদর্শন করতে থাকে।

তিনি বলেন, তার বিরুদ্ধে থানায় বর্তমানে কোনো ওয়ারেন্ট বা মামলা নেই। মূলত শনিবার জেলা বিএনপির কর্মসূচিকে বাধাগ্রস্ত করার জন্য ডিবি পুলিশ এ অভিযান পরিচালনা করেছে। তবে আমাদের যতোই ভয় দেখাক যেকোনো মূল্যে আমরা আমাদের কর্মসূচি সফলভাবে পালন করবো।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, গিয়াস উদ্দিনের বাড়িতে অভিযানের বিষয়ে আমার কিছু জানা নেই। হয়তো ডিবি পুলিশ অভিযান চালিয়ে থাকতে পারে। তবে অভিযানে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কেউ ছিল না।

তবে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, বিএনপির অবস্থান কর্মসূচিকে ঘিরে যেন কোনো ধরনের নাশকতা সৃষ্টি না হয় তার জন্য ডিবি পুলিশ স্বাভাবিকভাবেই এই কাজ করেছে। কাউকে হয়রানি করার জন্য নয়।