সুশীলসমাজ ব্যক্তিদের নিয়ে শীতবস্ত্র বিতরণ করলেন মোঃ আতিকুর রহমান

সোহাইবুল ইসলাম সোহাগ ।।  
প্রকাশ: ১ বছর আগে

সারা দেশে যখন চলছে কনকনে শীত,পাশাপাশি ঘন কুয়াশা । এই সময় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন সমাজের কিছু মানব দরদি মানুষ।

বরাবরের মতো এবারও এসব অসহায় ও দুস্থ মানুষের পাশে শীতবস্ত্র পৌঁছে দিতে সুশীলসমাজ ব্যক্তিদের নিয়ে বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজসেবক,গলিয়ারা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো.আতিকুর রহমানের পক্ষ থেকে কম্বল বিতরণ কার্যক্রম শেষ হয়।শুক্রবার (৬ জানুয়ারি) বিকেলে কুমিল্লা সদর উপজেলার গলিয়ারা উত্তর ইউনিয়নের বিভিন্ন অসহায় ও মধ্যবিত্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এ সময় তিনি বলেন,শীতে সমাজের অনেক মানুষ খুবই কষ্টে আছেন। অনেকের থাকার মতো ঘর-বাড়িও নেই। তাদের কথা বিবেচনা করে কম্বল বিতরণের কার্যক্রম শুরু করেছি। এসব কম্বল দরিদ্রদের তালিকা অনুযায়ী বিতরণ করা হচ্ছে।গলিয়ারা সহ আশপাশের এলাকাগুলোতে আমার পক্ষ থকে কম্বল বিতরন অব্যাহত থাকবে।

শীতবস্ত্র বিতরনকালে উপস্থিত ছিলেন গলিয়ারা উত্তর ইউনিয়নের চেয়ারম্যান ওবায়দুর রহমান,এডভোকেট কামাল,বুড়িচং এরশাদ ডিগ্রি কলেজের পরিসংখ্যান বিভাগের প্রভাষক মোহাম্মদ সাইফুল ইসলাম,দক্ষিন জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক এম রুবেল,ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমানুল্লাহ খন্দকার,জামাল মেম্বার,বীর মুক্তিযুদ্ধা তাজু মিয়া,হুমায়ুন কবীর মেম্বার,নাইম মেম্বার,মাহবুব মেম্বার,থানা যুবলীগের মাসুদ,মোতালেব,ইউনিয়ন যুবলীগ নেতা মাসুদ পারভেজ,কিরণ চৌধুরী, জাহিদুর রহমান সোহাগ সহ এলাকার সকল শ্রেনী পেশার মানুষগণ।