সংবাদ শিরোনাম
বৃহস্পতিবার, ৬ই আগস্ট, ২০২০ ইং | ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
চান্দিনায় সাড়ে ৩ কিলোমিটার অবৈধ গ্যাস লাইন উচ্ছেদকুমিল্লায় নতুন করে ৪৮ জনের করোনা শনাক্ত: জেলায় বেড়ে দাঁড়াল ৫,৭২৭বুড়িচংয়ে ধর্ষণের স্বীকার প্রতিবন্ধি নারী অন্ত:সত্ত¡া, ধর্ষক গ্রেফতারবুড়িচংয়ে মাদক বিক্রিতে সহযোগিতা না করায় সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলনপাকিস্তানে সমাবেশে গ্রেনেড হামলা, আহত ৩০চাঁদপুরে মেঘনার পানি ১০ বছরের মধ্যে সর্বোচ্চ : বহু গ্রাম প্লাবিতলেবাননে বিস্ফোরণের পর এবার আরব আমিরাতের মার্কেটে আগুনলেবাননে বিস্ফোরণে কসবার তরুণের মৃত্যু, আহত ৫লক্ষ্মীপুরে জোয়ারের পানিতে ডুবে মরলো পাঁচ হাজার মুরগিএকদিনে কুমেক হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে আরও ৭ জনের মৃত্যুচকলেট-খেলনা নিয়ে নয়, লেবানন থেকে লাশ হয়ে ফিরবেন রনিকুমিল্লায় নতুন করে ৫৫ জনের করোনা শনাক্ত: জেলায় বেড়ে দাঁড়াল ৫,৬৬৯বুড়িচংয়ে ১০ দিনে ও সন্ধান মেলেনি মাদ্রাসা ছাত্রেরটানা ৬ দিন বন্ধের পর আখাউড়া স্হলবন্দর কার্যক্রম চালুর‍্যাবের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায় ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটককুমিল্লা কোভিড হাসপাতালে ৪ জনের মৃত্যুঝড়বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিসযেভাবে ঈদ কেটেছে নুসরাতের পরিবারেরলেবাননে বিস্ফোরণে নিহত ৭৮, আহত ৪০০০ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল লেবাননের রাজধানী, বহু হতাহতের শঙ্কা

লক্ষ্মীপুরে শিশু নিপীড়নের দায়ে যুবকের যাবজ্জীবন

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে রামগতি উপজেলায় চার বছরের শিশু ধর্ষণের দায়ে মো. বেলাল নামে এক যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। এই রায়ে আসামির ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

বাদীর আইনজীবী বিশেষ সরকারি কৌঁসুলি (এপিপি) আবুল বাশার রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আসামি বেলাল শিশুটিকে ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। দীর্ঘ সাক্ষ্যগ্রহণের ভিত্তিতে দোষী প্রমাণিত হওয়ায় আদালত তাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন।

রায়ে তার ৫০ হাজার টাকাও জরিমানার নির্দেশ দেয়া হয়েছে।

সাজাপ্রাপ্ত আসামি বেলাল রামগতি পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের শ্যামনগর এলাকার মো. সেলিমের ছেলে। রায়ের সময় আসামি আদালতে উপস্থিত ছিল।

আদালত সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার শিশুর বাবা দ্বিতীয় বিয়ে করেন, তাই জীবিকার তাগিদে মা চট্টগ্রামে একটি গার্মেন্টসে শ্রমিকের কাজ করতেন। নানির কাছে রেখে যাওয়া হয় শিশুটিকে।

শিশুটিকে ঘুমিয়ে রেখে বাড়ির পাশের বাগানে নানি সুপারির খোল আনতে যায়। কিছুক্ষণ পরই নাতনির চিৎকার শুনে নানি এসে দেখে বেলাল ঘর থেকে বের হয়ে যাচ্ছেন। পরে ঘরে ঢুকে নাতনির সালোয়ার খোলা ও যৌনাঙ্গ রক্তাক্ত অবস্থায় দেখতে পান। বেলাল ওই শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় রেখে পালিয়ে যায়।

২০১৬ সালের ৩ সেপ্টেম্বর ভোরে রামগতির শ্যামনগর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার দিনই নাতনির ধর্ষণের ঘটনায় নানি বাদী হয়ে বেলালের বিরুদ্ধে রামগতি থানায় মামলা দায়ের করেন। দীর্ঘ সাক্ষ্যগ্রহণ ও শুনানি শেষে আদালত বেলালকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দেন।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *