শনিবার, ২৩শে মার্চ, ২০১৯ ইং | ৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ
হোমনায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীবরুড়ায় শিক্ষক সমিতির মানববন্ধনবরুড়ায় শিখা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিতনৌকার বিরুদ্ধে গেলেই বহিষ্কারকুমিল্লায় ৮জন হত্যা মামলায় জামায়াত নেতা ডা. তাহের কারাগারেমানবিক আবেদন মানুষ মানুষের জন্য পাশে দাঁড়ান পরিবারটিকে বাঁচানতনুর হত্যাকারীদের দ্রুত বিচার দাবিতে তার কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ‘স্মিথ-ওয়ার্নার ফিরলে অস্ট্রেলিয়া বিশ্বকাপ জিততে পারে’কুমিল্লা সদরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতারআদালতে যেতে ‘অনিচ্ছুক’ খালেদা জিয়ামসজিদে হামলার চারদিন পর ৬ জনের মরদেহ হস্তান্তর, স্বজনদের ক্ষোভলক্ষ্মীপুরে আ.লীগের ৬ নেতা বহিষ্কারআজও ৭ ছাত্রী অজ্ঞান, স্কুল বন্ধ ঘোষণাতনু হত্যার তিন বছর তদন্তের নেই কোন অগ্রগতিনিজের দেশেই কোচ হচ্ছেন ইউনিসবিশ্বকাপের নিরাপত্তা শঙ্কা উড়িয়ে দিল আইসিসিকুমিল্লায় বাস চাপায় বৃদ্ধ নিহতহোমনায় ব্যাটারি চার্জ দিতে গিয়ে অটোচালক নিহতআশুগঞ্জে নতুন পাওয়ার প্লান্টের নির্মাণ কাজ শুরুএকে একে অজ্ঞান ৮ ছাত্রী

মালিঙ্গার শ্রীলঙ্কার সামনে শেষ সুযোগ

৫ ম্যাচরে ৪টতিইে হার, একটি ড্র। পুরো সফররে একবোরে শষে প্রান্তে এসে দাঁড়য়িছেে শ্রীলঙ্কা। নউিজল্যিান্ড সফররে শষে ম্যাচে আগামীকাল সকালে স্বাগতকিদরে মুখোমুখি হচ্ছে লাসথি মালঙ্গিার শ্রীলঙ্কা। র্দীঘদনি পর দলে ফরিে নতেৃত্ব পাওয়া মালঙ্গিার জন্য এটাই এখন শষে সুযোগ।

কারণটাও ভন্নি। একমাত্র ট-িটোয়ন্টেি ম্যাচে স্বাগতকি কউিইদরে মুখোমুখি হচ্ছে মালঙ্গিার শ্রীলঙ্কা। এর আগে প্রথম দুই ম্যাচ ছলি টস্টে সরিজি। প্রথমটি ড্র হলওে দ্বতিীয়টতিে গো হারা হারে লঙ্কানরা। এরপর তনি ম্যাচরে ওয়ানডে সরিজি। এই সরিজিটতিে ভালোই লড়াই করছেলি লঙ্কানরা। কন্তিু প্রতটিি ম্যাচইে কউিইদরে রানরে পাহাড়রে নচিে চাপা পড়তে হয়ছেলি তাদরে।

ট-িটোয়ন্টেতিে কমেন করবে লঙ্কানরা। এ প্রশ্নই এখন দখো দয়িছেে বড় কর।ে কারণ, র্সবশষে চার-পাঁচটি ট-িটোয়ন্টেি তাদরে অবস্থা খুবই খারাপ। র্সবশষে ইংলশিদরে কাছে এক ম্যাচরে ট-িটোয়ন্টেি সরিজিে ৩০ রানে হারতে হয়ছেলি লঙ্কানদরে।

সুতরাং, লঙ্কানদরে সামনে আশা-ভরসা বলতে এখন বাকি আর কছিু থাকার কথা নয়। তবে একটাই আশা, প্রতপিক্ষ নউিজল্যিান্ডরেও ট-িটোয়ন্টেতিে সাম্প্রতকি পারফরম্যান্স খুব একটা ভালো নয়। র্সবশষে ৬টি ট-িটোয়ন্টেি ম্যাচরে সবগুলোতইে হরেছেে কউিইরা।

লঙ্কানদরে বপিক্ষে এই ম্যাচ জতিতে পারলে নউিজল্যিান্ড ট-িটােয়ন্টেতিে যমেন পরাজয়রে বৃত্ত থকেে বরে হয়ে আসতে পারব,ে তমেনির্ যাংকংিয়ওে এগয়িে যাওয়ার হাতছানি তাদরে সামন।ে যদওি এই ম্যাচে কনেে উইলয়িামসন আর ট্রন্টে বোল্টকে বশ্রিাম দয়িছেে কউিই টমি ম্যানজেমন্টে। এছাড়া ওয়ানডে সরিজিে যে জমিি নশিামরে কাছে ধরাশায়ী হয়ছেে লঙ্কানরা, সইে নশিামও ইনজুরতিে রয়ছেনে দলরে বাইর।ে

কন্তিু ইডনে র্পাকরে এই ম্যাচে এতকছিু সুবধিাও লঙ্কানরা কাজে লাগাতে পারবে কি না সন্দহে। কারণ, এই মাঠরে আয়তন। খুবই ছোট বাউন্ডার।ি বোলাররা এখানে অসহায়ে পরণিত হতে পার।ে সুতরাং, লঙ্কান ব্যাটসম্যানদরে সঙ্গে বোলারদরেও একইভাবে জ্বলে উঠতে হব।ে তবইে হয়তো বা একটা সম্মান নয়িে ফরিে আসতে পারবে মালঙ্গিারা। কথায় বল,ে শষে ভালো যার, সব ভালো তার।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *