বউভাতের আনন্দ শোকে পরিণত

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

ফেনী প্রতিনিধি  : ফেনীর পরশুরামে বউভাত অনুষ্ঠানের জন্য বাজার করে ফেরার পথে পিকআপ ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তাজুল ইসলাম নামে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো তিনজন।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সলিয়া দীঘিরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাজুল ও আহতরা উপজেলার বক্সমাহমুদ ইউপির মুন্সিরখীল গ্রামের বাসিন্দা। তাজুল ইলেকট্রিশিয়ানের কাজ করতেন।

নিহতের স্বজন আজিজুল হক জানান, শুক্রবার তাদের বাড়িতে বিয়ের বউভাত অনুষ্ঠান হওয়ার কথা ছিল। অনুষ্ঠানের মেহমানদের জন্য বাজার করে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। ফলে ওই বাড়িতে বিয়ের আনন্দের পরিবর্তে শোকের ছায়া নেমে এসেছে।

পরশুরাম মডেল থানার ওসি সাইফুল ইসলাম বলেন, রাত সাড়ে ১০টার দিকে অটোরিকশা করে পরশুরাম উপজেলা সদর থেকে বাড়ি ফিরছিলেন কাউছার, তাজুল ইসলাম ও হাফেজ আহম্মদ আজম। এ সময় পরশুরাম-ছাগলনাইয়া সড়কের সলিয়া দীঘিরপাড়ে পৌঁছলে একটি পিকআপের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। গুরুতর আহত হন অটোরিকশার তিন যাত্রী ও চালক নাঈম উদ্দিন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে পরশুরাম স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে সাড়ে ১১টার দিকে তাজুল মারা যান। আহত অপর তিনজনকে রাতেই উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরো বলেন, পিকআপ ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।