বিএনপি সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করেছেন- হানিফ

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

শান্তিপূর্ণ আন্দোলনের কথা বলে বিএনপি যে ভাংচুর করছে এর দায়ভার কে নিবে। আপনার আন্দোলনেরে কথা বলে রাষ্ট্রীয় সম্পত্তি নষ্ট করবেন- আর সরকার কি বসে বসে দেখবে। সরকার ব্যবস্থা নিলে মামলা দিলে আপনাদের(বিএনপির) শুরু হয়ে যায় কান্নাকাটি। আপনাদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি অভিযোগ করছেন। বিএনপির  বিচারহীন রাজনীতি মিথ্যাচারের রাজনীতি পরিহিার করতে হবে মন্তব্য করেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব আলম হানিফ এমপি ।
শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে কুমিল্লার  দেবীদ্বার এবিএম গোলাম মোস্তফা স্টেডিয়ামে দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন ,বিএনপি সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করেছেন। বিএনপিকে মিথ্যাচারের রাজনীতি থেকে বেরিয়ে আসার আহবান জানান মাহাবুব উল হানিফ। কুমিল্লার বিএনপি যে সন্ত্রাসী তান্ডব চালিয়েছে তার জন্য মামলা হয়েছে। আর মির্জা ফখরুল চোখের পানি ফেলছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ঈঞ্জিনিয়ার আবদুস সবুর, ত্রান ও পূর্নবাসন বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি, আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য এএফএম ফখরুল ইসলাম মুন্সী, সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এবিএম গোলাম মোস্তফা, সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ।
দীর্ঘ ২৬ বছর পর কুমিল্লার দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এর আগেই সম্মেলনের উদ্বোধন করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমিন।উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মতিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রওশন আলী মাষ্টার।

পরে সাবেক ছাত্রনেতা একেএম সফি উদ্দিন সফিককে সভাপতি, মোস্তফা কামাল চৌধুরীকে সাধারন সম্পাদক ও অধ্যাপক হুমায়ুন কবিরকে সাংগঠনিক সম্পাদক করে দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগের কমিটি ঘোষনা করা হয়।