শনিবার, ২৩শে মার্চ, ২০১৯ ইং | ৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ
হোমনায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীবরুড়ায় শিক্ষক সমিতির মানববন্ধনবরুড়ায় শিখা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিতনৌকার বিরুদ্ধে গেলেই বহিষ্কারকুমিল্লায় ৮জন হত্যা মামলায় জামায়াত নেতা ডা. তাহের কারাগারেমানবিক আবেদন মানুষ মানুষের জন্য পাশে দাঁড়ান পরিবারটিকে বাঁচানতনুর হত্যাকারীদের দ্রুত বিচার দাবিতে তার কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ‘স্মিথ-ওয়ার্নার ফিরলে অস্ট্রেলিয়া বিশ্বকাপ জিততে পারে’কুমিল্লা সদরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতারআদালতে যেতে ‘অনিচ্ছুক’ খালেদা জিয়ামসজিদে হামলার চারদিন পর ৬ জনের মরদেহ হস্তান্তর, স্বজনদের ক্ষোভলক্ষ্মীপুরে আ.লীগের ৬ নেতা বহিষ্কারআজও ৭ ছাত্রী অজ্ঞান, স্কুল বন্ধ ঘোষণাতনু হত্যার তিন বছর তদন্তের নেই কোন অগ্রগতিনিজের দেশেই কোচ হচ্ছেন ইউনিসবিশ্বকাপের নিরাপত্তা শঙ্কা উড়িয়ে দিল আইসিসিকুমিল্লায় বাস চাপায় বৃদ্ধ নিহতহোমনায় ব্যাটারি চার্জ দিতে গিয়ে অটোচালক নিহতআশুগঞ্জে নতুন পাওয়ার প্লান্টের নির্মাণ কাজ শুরুএকে একে অজ্ঞান ৮ ছাত্রী

এপেক্স ক্লাব অব কুমিল্লার বীরের কন্ঠে বীর কাহিনী অনুষ্ঠান সম্পন্ন

স্টাফ রিপোর্টার।।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে রোববার রাতে কুমিল্লা নগরীর একটি রেস্টুরেন্টে বীরের কন্ঠে বীর কাহিনী অনুষ্ঠান সম্পন্ন হয়।এপেক্স ক্লাব অব কুমিল্লার প্রেসিডেন্ট এপে.শাহাজাদা এমরানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এপেক্স বাংলাদেশের অতীত জাতীয় সভাপতি এপে.এড.সৈয়দ নুরুর রহমান এবং গেস্ট অব স্পীকার ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট ছড়াকার জহিরুল হক দুলাল।

এপেক্স ক্লাব অব কুমিল্লার সেক্রেটারী এপে. এড.মোহাম্মদ আলী টিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এপেক্স বাংলাদেশের লাইফ গর্ভনর ডা. মজিবুর রহমান,অতীত জাতীয় সেবা পরিচালক ডা.নিলুফা পারভীন,এপেক্স বাংলাদেশের এপেক্স বার্তা সম্পাদক অধ্যাপক হাবিবুর রহমান চৌধুরী, এপেক্স ক্লাব অব কুমিল্লার সাবেক সভাপতি এপে.মাহমুদুল হাসান পাশা, এপে.অলিউল্লাহ রিপন,এপে.এড.খোরশেদ আলম,ক্লাবের আইপিপি এপে.ইঞ্জিনিয়ার শরিফ উদ্দিন,সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এপে.ফারিয়া তাসকিন অর্চি,জুনিয়র ভাইস প্রেসিডেন্ট এপে.শাহরিয়ার জামান,ট্রেজারার এপে.এবিএম মোস্তাফিজুর রহমান,সার্ভিস ডিরেক্টর এপে.এড.মাহবুবুর রহমান, ফেলোশিপ এন্ড পাবলিক রিলেশন ডিরেক্টর এপে. ডা. মাহমুদুল হাসান মনির,ফ্লোর মেম্বার এপে.নাজমুল হুদা মোল্লা,এপে.সফিকুর রহমান প্রমুখ।

গেস্ট অব স্পীকার হিসেবে বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট ছড়াকার জহিরুল হক দুলাল মুক্তিযুদ্ধের বিভিন্ন পর্যায়ের অভিজ্ঞতা বর্ননা করে দু:খ করে বলেন,মুক্তিযুদ্ধের ইতিহাস সবচেয়ে বেশী বিকৃতি করছি আমরা মুক্তিযোদ্ধারাই। আমরা আজ সবাই নিজের বীরত্ব প্রকাশের জন্য অনেক সময় অতিরঞ্জিত কথা বলি যা অনভিপ্রেত এবং দু:খজনক। মহান স্বাধীনতার এই মাসে এমন একটি মহত অনুষ্ঠানের আয়োজন করায় এপেক্স ক্লাব অব কুমিল্লাকে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *