উৎসবমুখর পরিবেশে লক্ষ্মীপুরের ৪টি আসনে চলছে ভোট

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৫ মাস আগে

উৎসবমুখর পরিবেশে লক্ষ্মীপুরের চারটি আসনের ৪৭৭টি কেন্দ্রে দ্বাদশ সংসদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। রোববার সকাল ৮টা থেকে একযোগে ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করতে ভোটকেন্দ্রগুলোতে পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী নিয়োজিত রয়েছে। ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে টহলে রয়েছেন সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব ও পুলিশ সদস্যরা।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, নির্বাচনকে অবাধ-সুষ্ঠু করতে পুরো জেলায় সেনাবাহিনীর ৩৪৫ জন সদস্য, ১২ প্লাটুন বিজিবি, র‌্যাবের ৮টি টহল টিম, পুলিশ বাহিনী, কোস্টগার্ড ও আনসার সদস্যরা কাজ করছেন। এ জেলার ৪টি আসনে ১৪ লাখ ৯৬ হাজার ৯৫৬ জন ভোটার রয়েছেন।

এরমধ্যে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে ২ লাখ ৬১ হাজার ৭৯৩, লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনে ৪ লাখ ৫১ হাজার ৪২৬, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে ৪ লাখ ৩ হাজার ৭৪৩ ও লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনে ৩ লাখ ৭৯ হাজার ৬৩৪ জন ভোটার রয়েছেন।

লক্ষ্মীপুর জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সুরাইয়া জাহান জানান, ভোটকেন্দ্রে কোনো অনিয়ম করতে দেওয়া হবে না। প্রিসাইডিং কর্মকর্তাকে কঠোর বার্তা দেওয়া রয়েছে। ভোটগ্রহণের প্রত্যেকটি কক্ষ পর্যবেক্ষণে থাকবেন তিনি।