এই সরকার সর্বক্ষেত্রে ব্যর্থ – বরকতউল্লাহ বুলু মশা মারার ঔষধ কিনতে গিয়েও আ.লীগ চুরি করে – হাজী ইয়াছিন

কুমিল্লায় বিএনপির লিফলেট বিতরণ
জাহিদ হাসান নাঈম।।
প্রকাশ: ৭ মাস আগে

বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু বলেছেন, ডেঙ্গু আমাদের দেশে অনেক ভয়াবহ রূপ ধারণ করেছে। আমাদের পার্শ্ববর্তী দেশে ডেঙ্গু আক্রান্ত হলে তাতে মৃত্যুর হার খুবই কম। কিন্তু, বর্তমান সরকার সর্বক্ষেত্রে ব্যর্থ। সারা পৃথিবীর মানুষ বলছে, এই সরকার জোর করে ক্ষমতায় বসে আছে। যেহেতু অবৈধ সরকার, তাই তারা কোনো ক্ষেত্রেই সফল হতে পারবে না। গতকাল বুধবার (১৩ সেপ্টেম্বর) মহানগর বিএনপির আয়োজিত ডেঙ্গু প্রতিরোধ ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে লিফলেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি।
এ সময় বরকত উল্লাহ বুলু আরো বলেন, এবার মানুষের গণতান্ত্রিক অধিকার ফিরে আসবে। এই সরকার জনগণের যত টাকা লুট করেছে, তাদের বিচার এই দেশের জনগণই করবে। এই সরকারের পতন এবার হবেই।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখতে গিয়ে বিএনপির কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক হাজী আমিন-উর-রশিদ ইয়াাছিন বলেছেন, সারাদেশে ডেঙ্গু মহামারী আকারে দেখা দিয়েছে। কিন্তু, দূর্ভাগ্যজনক হলেও সত্য যে, সরকার বলেছে, ডেঙ্গু মারার ঔষধ সিঙ্গাপুরের একটি কোম্পানী থেকে কিনেছে। কারণ,তারা উন্নত মানের ডেঙ্গু মশা মারার ঔষধ তৈরী করে। কিন্তু কিছুদিন আগে সিঙ্গাপুরের ঐ কোম্পানী আনুষ্ঠানিকভাবে জানিয়েছে যে, তারা বাংলাদেশকে এই ধরণের কোনো ঔষধ দেয় নি। তার মানে, এই সরকার এত নিচে নেমেছে যে, এরা মশা মারার ঔশধ কিনতে গিয়েও চুরি করতে দ্বিধাবোধ করে না। বিএনপি জনগণের সাথে সবসময় ছিলো ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ।
এর আগে, কুমিল্লা নগরীর ধর্মসাগড়পাড়স্থ বিএনপির অস্থায়ী কার্যালয় থেকে ডেঙ্গু সচেতনতামূলক লিফলেট বিতরণ কার্যক্রম শুরু হয়ে নগরীর বিভিন্ন পয়েন্টে ঘুরে কান্দিরপাড় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।
এসময় উপস্থিত ছিলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক(কুমিল্লা বিভাগ) মোঃ মোস্তাক মিয়া, মহানগর বিএনপির আহবায়ক উৎবাতুল বারী আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু, সাবেক আহবায়ক আমীরুজ্জামান আমীরসহ মহানগর ও দক্ষিণ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।