কুমিল্লা জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণার পর আবু মুছা সর্বপ্রথম ইনানকে মারবো, পরে নিজে মরবো’

# ছাত্রলীগ নেতার ফেসবুক স্ট্যাটাস
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৩ মাস আগে

কমিটিতে কাঙ্খিত পদ না পাওয়ায় ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান কে মেরে ও পরে নিজে আত্মহত্যার হুমকি দিয়েছে আরেক ছাত্রলীগ নেতা।
সোমবার (১৮ মার্চ) রাতে সদ্য ঘোষিত কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণার পর নিজ ফেজবুকের টামলাইনে এমন পোষ্ট দেন নব গঠিত কমিটির সহ সভাপতি আবু মুছা খান।
তিনি নবগঠিত কমিটির সভাপতি পদপ্রার্থী ছিলেন। কিন্তু কমিটিতে আবারো সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হওয়ায় ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেন তিনি।
এবিষয়ে মুঠোফোনে ওই ছাত্রলীগ নেতা বলেন, শেখ ইনান নেতা হওয়ার পর থেকে আমি তার পেছনে দৌঁড়াই। আমি তাকে (ইনান) খুশি করার জন্য বিভিন্ন সময় উপহার দিয়েছি। অন্যরা ৫০ লাখ টাকা দিয়েছে। টাকা না দেয়ায় আমাকে এই কমিটিতে সভাপতি করেনি। সে আমার জীবন শেষ করে দিয়েছে।
তিনি আরও বলেন, আমি তৃণমূল থেকে উঠে এসেছি। ওয়ার্ড থেকে শুরু করে জেলা,সকল পর্যায়ে নেতৃত্ব দিয়েছি। কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাদের সকল প্রোগ্রামে সফল ভাবে দায়িত্ব পালন করেছি। কিন্তু আমি সভাপতি পদ পাইনি।
অভিযোগ করে তিনি বলেন, নতুন সভাপতি এবং সাধারণ সম্পাদক একই উপজেলার বাসিন্দা। তাদের একজন বিবাহিত আরেকজনের নামে ৫ টি মামলা রয়েছে। তারা কিভাবে সভাপতি-সম্পাদক হয়?

জানা যায়, সোমবার(১৮ মার্চ) রাতে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। কমিটিতে কাঙ্খিত পদ না পাওয়ায় বেশ ক’জন ছাত্রলীগ নেতা ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেন।