কুসিক নির্বাচন কোতয়ালী ওসির নম্বর ক্লোন করে প্রার্থীদের কাছে টাকা দাবি

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৬ মাস আগে

আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য কুমিল্লা সিটির নির্বাচন নিয়ে টান টান উত্তেজনা বিরাজ করছে নগর কুমিল্লায়। এরই মধ্যে একটি প্রতারক চক্র ভোটের দিন বিশেষ সুবিধার কথা বলে কাউন্সিলর প্রার্থীদের কাছ থেকে নগদ টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করছে কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসির নাম্বার ক্লোন করে। কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহিদুর রহমানের সরকারি মোবাইল ফোন নম্বরটি ক্লোন করে ইতোমধ্যে একাধিক প্রার্থীকে ফোন করেছে চক্রটি। রোববার (১২ জুন) দুপুরে ওসি সহিদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, আমার অফিসিয়াল (সরকারি) মোবাইল নম্বরটি ক্লোন করে একটি প্রতারক চক্র আসন্ন কুমিল্লা সিটি নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীদের বিশেষ সুবিধা দেওয়ার কথা বলে তাদের কাছে টাকা চাচ্ছে।
ইতোমধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১০ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচিত কাউন্সিল মঞ্জুর কাদের মণিসহ একাধিক প্রার্থীকে ফোন দেওয়া হয়েছে। খবরটি পাওয়ার সঙ্গে সঙ্গে প্রতারক চক্রকে আটক করতে পুলিশ তৎপর রয়েছে। এছাড়াও সবাইকে এ বিষয়ে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন ওসি সহিদুর রহমান।

আগামী ১৫ জুন সিটি করপোরেশনের ১০৫ কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবার মেয়র পদে পাঁচজন, কাউন্সিলর পদে ১০৮ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৩৬ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।