কুসিক নির্বাচন : নৌকার মাঝি হতে চান ওরা ১৪ জন

# শুক্রবার বিকেলে আ’লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড প্রার্থী ঘোষনা করবে
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

স্টাফ রিপোর্টার ।। আ’লীগের কেন্দ্রীয় স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে নির্বাচন করার জন্য ১৪ জন আবেদন করেছেন। এর মধ্যে একজন বর্তমান এমপি,একজন জেলা পরিষদের সাবেক প্রশাসক ও অন্যরা সবাই সাবেক ছাত্র নেতা রয়েছেন। শুক্রবার (১৩ মে) বিকেল সাড়ে চারটায় আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড চূড়ান্ত প্রার্থী ঠিক করার জন্য বৈঠকে বসছে। এদিনই আনুষ্ঠানিক ভাবে জানা যাবে কে হচ্ছেন কুমিল্লা সিটির নৌকার মাঝি।

আবেদর ফরম জমা নেয়ার সাথে সম্পৃক্ত আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর এক সদস্য বৃহস্পতিবার বিকেলে এ প্রতিবেদককে জানান, ৫ মে থেকে ১১ মে পর্যন্ত আওয়ামী লীগের ঢাকা ধানমন্ডির কেন্দ্রীয় কার্যালয়ে কুসিক নির্বাচনের দলীয় আবেদন ফরম বিক্রি হয়। এতে ১৪ জন দলীয় মনোনয়ন পেতে আবেদন ফরম জমা দেন।

আবেদনকারী ১৪জন সম্ভাব্য মেয়র প্রার্থী হলেন, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আঞ্জুম সুলতানা সীমা এমপি , কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক ও বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ মো. ওমর ফারুক, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও ভিক্টোরিয়া কলেজের সাবেক ভিপি সফিকুল ইসলাম শিকদার, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভিক্টোরিয়া সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রীড়া ও শরীরচর্চাবিষয়ক সম্পাদক আরফানুল হক রিফাত, মহানগর তথ্য ও সমাজকল্যাণ সম্পাদক ও ভিক্টোরিয়া কলেজের সাবেক ভিপি নুর উর রহমান মাহমুদ তানিম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও জেলা দক্ষিণ ছাত্রলীগের সাবেক নির্বাচিত সভাপতি কবিরুল ইসলাম শিকদার, যুব ও ক্রীড়া সম্পাদক ও জেলা দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনিসুর রহমান মিঠু, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য ও কুমিল্লা চেম্বারের সভাপতি মাসুদ পারভেজ খান ইমরান (সিআইপ), মহানগর আওয়ামী লীগের সদস্য ও ভিক্টোরিয়া কলেজের সাবেক জি এস জাকির হোসেন, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি শ্যামল চন্দ্র ভট্টাচার্য, ছাত্রলীগের সাবেক সদস্য মাহবুবুর রহমান, চট্টগ্রামের রাউজান উচ্চবিদ্যালয়ের ছাত্র সংসদের সাবেক জিএস কাজী ফারুক আহমেদ, বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটির সহসম্পাদক মো. শাহজাহান ও শফিউর রহমান নামের এক আওয়ামী লীগ সদস্য।