কুসিক নির্বাচন সাক্কুর অসমাপ্ত কাজ আর রিফাত-কায়সারের পরিবর্তনের অঙ্গিকার নিয়ে চলছে প্রচারণা

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

স্টাফ রিপোর্টার ।। জমে উঠেছে কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাচনী প্রচারণা। নির্বাচনে মেয়র পদে ৫ প্রার্থীর মধ্যে প্রধান তিন প্রার্থীর প্রচার যুদ্ধ ইতিমধ্যে নগরবাসীর নজর কেড়েছে। রয়েছে মেয়র প্রার্থীদের পোস্টার ছেঁড়া ও মাইক ভাংচুরের অভিযোগও।
টেবিল ঘড়ি নিয়ে নির্বাচন করা সাবেক মেয়র মনিরুল হক সাক্কু তাঁর অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য নগরবাসীর কাছে আরেকবার সুযোগ চেয়েছেন। তিনি মঙ্গলবার দিনভর নগরীর কান্দিরপাড় ও আশেপাশের এলাকায় গণসংযোগ করেছেন।
নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করা মহানগর আ’লীগ সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত এ দিন গনসংযোগ করেন নগরীর রাজগঞ্জ ও নিউ মার্কেট এলাকায়। এ সময় উন্নয়নের স্বার্থে তাকে ভোট দেওয়ার আহবান জানিয়ে নগরবাসীর কাছে তার ১১ দফা তুলে ধরেন।
অপর দিকে ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচন করা কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি নিজাম উদ্দিন কায়সার নগরীর রামঘাট ও নিমতলী এলাকায় গণসংযোগ করতে গিয়ে পরিবর্তনের অঙ্গিকার করে বলেছেন, আমাকে একবার সুযোগ দিন আমি কুমিল্লা নগরীর চেহারা পাল্টে দেব ইনশাল্লাহ্ ।
তিন প্রধান মেয়র প্রার্থীর সাথে পাল্লা দিয়ে সমান প্রচারণা চালিয়ে যাচ্ছেন নগরীর ২৭টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলররাও। নির্বাচিত হলে ওয়ার্ডবাসীর জন্য কি করবেন কাউন্সিলর প্রার্থীরা দিচ্ছেন সেই প্রতিশ্রুতিও।