কুমিল্লায় মানবজমিনের রজব জয়ন্তী উপলক্ষে কুরআন খতম ও দোয়ার আয়োজন

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

দেশের জনপ্রিয় জাতীয় দৈনিক মানবজমিন পত্রিকার ২৬ বছরে পদার্পণ ও রজব জয়ন্তী উপলক্ষে কুমিল্লায় পালিত হয়েছে এক ব্যতিক্রমি দোয়ার আয়োজন।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) কুমিল্লা নগরীর দারুল আরকাম তাহফিজুল কুরআন মাদরাসার ছোট ছোট সকল হাফেজে কুরআনদের সাথে নিয়ে কুরআন শরীফ খতম করা হয়।কুরআন শরীফ খতমের পর মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী ও সম্পাদক মাহবুবা চৌধুরীসহ সকল রিপোর্টারদের নেক হায়াত ও সুস্থতা লাভের জন্য দোয়া মোনাজাত পরিচালনা করেন দারুল আরকাম তাহফিজুল কুরআন স্কুল এন্ড মাদরাসার পরিচালক এইচ এম এম সালমান।

এ সময় হাফেজে কুরআন শিশুদের বিভিন্ন শিক্ষা সামগ্রী উপহার দিয়ে তাদের মিষ্টিমুখ করান মানবজমিনের স্টাফ রিপোর্টার জাহিদ হাসান।পরে রজব জয়ন্তী উপলক্ষে মাদরাসার শিক্ষার্থীদের দিনব্যাপী স্বাস্থ্য সেবা প্রদান করেন ডাঃ আতিকুল ইসলাম।

এই কুরআন শরীফ খতম ও দোয়ার আয়োজনে উপস্থিত ছিলেন দৈনিক মানবজমিন কুমিল্লা দক্ষিণ প্রতিনিধি সোহাইবুল ইসলাম সোহাগ,অত্র প্রতিষ্ঠানের সহকারী প্রধান মাকসুদুর রহমান,মাওলানা গাজী কামাল,মাওলানা হাফেজ রাসেল,হাফেজ সুলাইমান,হাফেজ মমিনুল ইসলাম,হাফেজ ইমদাদুল হক,হাফেজ মাহমুদুল হাসান,হাফেজ মাহবুবুর রহমান,মোস্তাফিজুর রহমানসহ অত্র প্রতিষ্ঠানের প্রায় ৩০০ কুরআনে হাফেজ ও মাদরাসার ছাত্ররা উপস্থিত ছিলেন।