চান্দিনায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

চান্দিনা প্রতিনিধি ।।
প্রকাশ: ৬ মাস আগে

চান্দিনায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে । রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে চান্দিনা বাতাঘাসী ইউনিয়নের মোহনপুর দক্ষিণ পাড়া গ্রামে মৃত্যুর ঘটনাটি ঘটে। বিকাল ৩টায় বাড়ির পাশের একটি পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করে নিহতদের পরিবার।
নিহত দুই শিশু সর্ম্পকে চাচাতো ভাই। নিহত আফনান (৭)একই এলাকার প্রবাসী আব্দুল আল নোমান শিবলুর ছেলে আর নিহত আদনান (৮) শাহরিয়া সুমনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানা যায়, রবিবার বিকালে মোহনপুর দক্ষিণ পাড়া গ্রামে আপন ২ ভাইয়ের ২ ছেলে স্কুল থেকে এসে বাড়ির পাশের পুকুরে গোসল করতে নামলে,সাতাঁর না জানায় দুই জনই পানিতে ডুবে যায় । ২০/২৫ মিনিট পর পুকুর পাড় দিয়ে লোকজন যাওয়ার সময় দেখতে পায় দুই জন ভেসে আছে দেখতে পায়। নিকটস্থ স্বজনরা পুকুর থেকে তুলে প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তারপর সেখান থেকে কুমেক নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

মোহনপুরে প্রতিবেশী গ্রামের সোহেল জানান, আমার আপন দুই ভাইয়ের দুই ছেলে স্কুল থেকে বাড়ি ফিরে গোসল করতে পুকুরে গেলে এ ঘটনা ঘটে।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দীন খাঁন জানান, মোহনপুর গ্রামে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু খবর পেয়েছি আমরা। ঘটনা জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।