চেয়ারম্যান প্রভাবে ব্যক্তি মালিকানা জায়গায় অলিতলা সড়ক 

বরুড়া খোসবাস উত্তর ইউনিয়নের অলিতলা গ্রামে
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৪ মাস আগে
চেয়ারম্যান মো: নাজমুল হাসান

স্টাফ রিপোর্টার।।

বরুড়ার অলিতলা গ্রামে ব্যক্তি মালিকানা জায়গায় রাস্তা তৈরির অভিযোগ উঠেছে। চেয়ারম্যান প্রভাভিত হয়ে এ সড়ক সংষ্কার পক্ষপাতিত্ব করছেন বলছেন জমির মালিক। চেয়ারম্যান বলছেন, জনপ্রতিনিধি হিসাবে জনগনকে সাথে নিয়ে আমি কাজ করছি। 

অভিযোগকারী জায়গার মালিক শাহাদাত হোসেন মাসুদ জানান, আমার পৈত্রিক সম্পত্তির উপর দিয়ে অবৈধভাবে রাস্তা করা হচ্ছে। এ বিষয়ে আমি মহামান্য আদালতে মামলা রুজু । আদালত ঠিকাদারি প্রতিষ্ঠানসহ সংশ্লিষ্টদের সাত দিনের মধ্যে কারণ দর্শানোর জবাব দাখিল করতে বলেছে। চেয়ারম্যান ও ঠিকাদার আদালতের শোকজের জবাব না দিয়ে তারা অলিতলা সড়কের সংষ্কার কাজ অব্যাহত রেখেছে। নালিশী জমির অংশে তারা ইট, বালু ফেলেছে। যার ছবি ও ভিডিও প্রমাণ আছে। চেয়ারম্যান প্রভাব বিস্তার করছে।

 অলিতলা সড়কের ঠিকাদার মো. শাফায়াত বলেন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উপজেলা প্রকৌশলী বলেছেন চেয়ারম্যান দাঁড়িয়ে থাকলে কাজ করে নেওয়ার জন্য।

এ বিষয়ে খোসবাস উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মো: নাজমুল হাসান বলেন, অলিতলার এটা ৫০ বছরের রাস্তা। তাদের দু’পক্ষের দ্বন্দ তারা বুঝবে। আমরা ঠিকাদারকে কাজ করার জন্য বলছি।  জনপ্রতিনিধি হিসাবে কাজ চালু রাখার জন্য বলেছি।

চেয়ারম্যান মো: নাজমুল হাসান

বরুড়া উপজেলা প্রকৌশলী মো.  জাহাঙ্গীর আলম বলেন, এটি নতুন রাস্তা নয়। ৪০-৫০ বছরের একটি পুরাতন রাস্তা। যা পুনঃরায় সংষ্কার চলছে। তাই চেয়ারম্যান-মেম্বাররা যদি মনে করে দাঁড়িয়ে থেকে কাজটি শেষ করে দিতে বলেছি।