চৌদ্দগ্রামে আন্তঃ জেলা সিএনজি চোরাই চক্রের ৩ সদস্য গ্রেফতার,সিএনজি উদ্ধার

চৌদ্দগ্রাম প্রতিনিধি ।।
প্রকাশ: ৫ মাস আগে

কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তঃ জেলা সিএনজি চোরাই চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃরা হলেন জেলার চান্দিনা উপজেলার রানিছড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে মোঃ আমির প্রকাশ ইমন (৩৪), কোতয়ালী থানার সিটি কর্পোশনের ৭ নং ওয়ার্ডের মোঃ রিয়াজ মিয়ার ছেলে মোঃ রাফি (২৪) ও একই এলাকার ৩নং ওয়ার্ডের মোঃ হাবিবের ছেলে মোঃ ফারুক (৩৬)। সোমবার সন্ধ্যায় তথ্যটি নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা।
তিনি জানান,৫ সেপ্টম্বর বিকালে গ্রেফতারকৃত তিন আসামী তার অপর দুই সহযোগি মোঃ কাউছার ড্রাইভার ও মোঃ আশিক সহ ৫ জন কুমিল্লার একটি মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার কথা বলে চৌদ্দগ্রাম উপজেলার মিয়ার বাজার এলাকা থেকে রওয়ানা করেন। পরবর্তীতে গ্রেফতারকৃতরা কোতয়ালী থানার রামঘাটলা নামকস্থানে গিয়ে সিএনজি চালক উপজেলার শালুকিয়া গ্রামের লাতু মিয়ার ছেলে মোঃ দুলাল মিয়াকে আইক্রিমের সাথে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে দিয়ে তাকে অজ্ঞান করে সিএনজিটি নিয়ে যায়। এই ঘটনায় দুলাল মিয়া চৌদ্দগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন।
ওসি আরো জানান, পুলিশ অভিযান চালিয়ে ১৩ই সেপ্টম্বর চক্রের দুই সদস্য উপজেলার পৌর এলাকার কমলপুর গ্রামের এরমাদ মিয়ার ছেলে কাউছার ড্রাইভার (২২) ও সদর দক্ষিন উপজেলার পিপুলিয়া গ্রামের মোঃ আশিক (৩০ কে গ্রেফতার করে।
পরবর্তীতে তথ্যপ্রযুক্তির সহয়তায় ১৭ সেপ্টম্বর রাতে নোয়াখালী জেলার সোনাইমুড়ি পৌরসভার চৌরাস্তা থেকে চিন্তাই হওয়া সিএনজিটি সহ মোঃ আমির হোসেনকে আটক করে। তার দেয়া তথ্যমতে পুলিশ ঐ এলাকা থেকে তাদের অপর দুই সহযোগি মোঃ রাফি ও মোঃ ফারুককে গ্রেফতার করা হয়।
ত্রিনাথ সাহা আরো বলেন, গ্রেফতারকৃত ফারুকের বিরুদ্ধে একটি ডাকাতির মামলাসহ একাধিক মামলা আদালতে বিচারাধীন রয়েছে।