চৌদ্দগ্রামে পুলিশকে হুমকি দেওয়া সেই মেম্বার গ্রেফতার

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৭ মাস আগে

কুমিল্লার চৌদ্দগ্রাম থানার এক এএসআইকে হুমকি দিয়ে সামাজিকযোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ইউপি মেম্বার হানিফ মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১ মে) রাতে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বিষয়টি নিশ্চিত করেছেন। হানিফ মিয়া চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বর্তমান মেম্বার।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার (২৯ এপ্রিল) রাত ৮টার দিকে শ্রীপুর ইউনিয়ন পরিষদের সদস্য হানিফ মিয়া একই ইউনিয়নের নারচর গ্রামের অন্যের জমি থেকে তার দলবল নিয়ে ভেকু দিয়ে মাটি কেটে নিয়ে যায়।

এসময় ভুক্তভোগী এক নারী ৯৯৯-এ কল করলে সাড়ে ৮টার দিকে চৌদ্দগ্রাম থানার এএসআই শাহজাদার নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয় মাটি কাটা বন্ধ করে দেন।

এ ঘটনায় হানিফ মেম্বার ক্ষিপ্ত হয়ে এএসআই শাহজাদাকে মোবাইল ফোনে হুমকি দেন। এলাকার দাপট দেখিয়ে পুলিশের লাশ পড়ে যাবে বলে হুমকি দেওয়া হয়। ৩ মিনিট ২ সেকেন্ডের একটি অডিও সামাজিকযোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এ ঘটনায় এএসআই শাহজাদার বাদী হয়ে রোববার (১ মে) দুপুরে চৌদ্দগ্রাম থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে রাত ৯টার দিকে এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।