জাল ভোটের অভিযোগে এমপি অবরুদ্ধ , উদ্ধার করল প্রশাসন

কুমিল্লা-৪ দেবিদ্বার
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৫ মাস আগে

কুমিল্লার দেবিদ্বারে বর্তমান এমপি ও আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুলকে জাল ভোটের অভিযোগে অবরুদ্ধ করে ঈগল প্রতীকের সমর্থকরা। পরে প্রশাসন গিয়ে তাকে উদ্ধার করে। এরপর ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়। আজ সন্ধ্যায় দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা নারগিস সুলতানা এ কথা নিশ্চিত করে বলেন, এটাকে ঠিক অবরুদ্ধ বলা যাবে না। একটু জটলা ছিল। রোববার বিকাল ৩টার দিকে কুমিল্লা ৪ দেবিদ্বার উপজেলার সূর্যপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।
ঈগল প্রতীকের সমর্থকরা জানান, নৌকা প্রতীকের প্রার্থী, বর্তমান সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল সূর্যপুর ভোটকেন্দ্রে যান। এসময় জাল ভোট দেওয়ার চেষ্টা করেন এমপি রাজী নিজেই। পরে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীরা বিষয়টি টের পেয়ে তাকে ঘেরাও করে বিদ্যালয়ের একটি কক্ষে অবরুদ্ধ করে রাখেন। পরে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা নারগিস সুলতানা গিয়ে তাকে উদ্ধার করেন।

দেবিদ্বার থানার ওসি নয়ন মিয়া আরো বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি স্বাভাবিক করা হয়। সূর্যপুর কেন্দ্রটির ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।