কুমিল্লায় কিশোর গ্যাংয়ের কান্ড: খাবারের মুল্য চাওয়ায় হোটেলে হামলা-ভাংচুর

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

কুমিল্লায় খাবারের মুল্য চাওয়ায় একটি রেষ্টুরেন্টে হামলা চালিয়ে ভাংচুর করেছে কিশোর গ্যাং এর সদস্যরা। শুক্রবার নগরীর ধর্মসাগর গেইট সংলগ্ন পিজা কালজুন রেষ্টুরেন্টে এই হামলার ঘটনা ঘটে। এসময় উল্টো হোটেল মালিকের কাছে চাঁদা দাবি করা হয়।এতে ঘটনাস্থল থেকে পুলিশ রাব্বি নামের এক গ্যাং সদস্যকে আটক করেছে।

ভুক্তভোগী রেষ্টুরেন্ট মালিক মােঃ শাহিদুজ্জামান বলেন, শুক্রবার সকালে তিন-চারজন কিশোর নাস্তা করে চলে যাওয়ার সময় খাবারের মুল্য চাইলে হুমকি দিয়ে উল্টো আমার নিকট চাঁদা দাবি এবং গালমন্দ করে। এক পর্যায়ে আরো কয়েকজন এসে তাদের সাথে যুক্ত হয়ে দোকানের আসবাবপত্র ভাংচুর করে। তারা ক্যাশ কাউন্টারে ডুকে আমাকে মেরে ৩ হাজার হাতিয়ে টাকা নেয় এবং আমাকে হত্যার হুমকি দেয়।
এসময় দোকানে থাকা কাষ্টমাররা এগিয়ে আসলে রাব্বি নামের কিশোর ছুরি দেখিয়ে কাষ্টমারদের গালাগাল করতে থাকে।
এসময় পুলিশ এসে ঘটনাস্থল থেকে রাব্বিকে আটক করলেও বাকীরা পালিয়ে যায়। এ ঘটনায় কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান মো: শাহিদুজ্জামান।
নগরীর বেশ কয়েকজন বাসিন্দা অভিযোগ করে বলেন, ধর্মসাগর পাড় এলাকায় কিশোর গ্যাং এর দৌরাত্ম্য সবচেয়ে বেশি। দিনভর উঠতি বয়সের কিশোর-তরুণরা এখানে ইভটিজিং, মাদক, ছিনতাই এর মত নানা অপকর্মে জড়িত থাকে। তাদের উৎপাতে এই এলাকায় চলাচল করা কষ্টসাধ্য হয়ে পড়েছে। অভিযোগ রয়েছে, এসব গ্যাং এর সদস্যরা প্রায়ই দেশীয় অস্ত্র নিয়ে নিজেদের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ে।
এই বিষয়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহিদুর রহমান বলেন, হোটেলে হামলার বিষয়টি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।