তিতাসে  যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১০ মাস আগে

আবদুল্লাহ আল মারুফ।।

কুমিল্লায় দাউদকান্দির গৌরিপুর বাজারে এক যুবলীগ নেতাকে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। খুন হওয়া যুবলীগ নেতা কুমিল্লার তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা তৌহীদ আল-হাসান।

জানা গেছে, নিহত জামাল তিতাস উপজেলা জিয়ারকান্দি ইউনিয়নের জিয়ারকান্দি গ্রামের ফজলুল হকের ছেলে। তিনি গৌরিপুর বাজারের একজন ব্যবসায়ী। সন্ধ্যায় গৌরীপুর পশ্চিম বাজারে গুলির শব্দ হয়। এরপর সেখানে জামালকে পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

স্বাস্থ্য কর্মকর্তা তৌহীদ আল-হাসান বলেন, রাত সাড়ে আটটার দিকে জামাল নামের একজনকে আনা হয়। তিনি গুলিবিদ্ধ ছিলেন। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। আমরা তাকে মৃত ঘোষণার পর আত্মীয়-স্বজনরা তার লাশ নিয়ে যান।

তিতাস উপজেলার করিকান্দি ইউনিয়ন চেয়ারম্যান ও কুমিল্লার তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ বলেন, হত্যার ঘটনাটি শুনেছি। জামাল তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন। তবে তার রাজনীতি সক্রিয়তা বেশি ছিল দাউদকান্দি কেন্দ্রিক।

এদিকে গৌরীপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আসাদুজ্জামান বলেন, সন্ধ্যায় শুনলাম গরিপুর পশ্চিম বাজারে গুলির শব্দ হচ্ছে। তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে দেখলাম লোকজন একজনকে হাসপাতালে নিয়ে যাচ্ছে। কে বা কারা নাক এগুলি করেছেন তাৎক্ষণিক নিশ্চিত নয়। তবে আমরা বিষয়টি নিয়ে কাজ করছি।