নগরীতে ছুরিকাঘাত করে ব্যবসায়ীর ৮ ভরি স্বর্ণ ছিনতাই

জাহিদ হাসান নাইম
প্রকাশ: ২ সপ্তাহ আগে

কুমিল্লা নগরীর ধনপুর এলাকায় মোঃ শিপু (৩০) নামের এক ব্যাবসায়ীকে ছুরিকাঘাত করে স্বর্ণ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সন্ধ্যা ৭ টায় কুমিল্লা কোতয়ালী মডেল থানার ধনপুর উত্তরপাড়া মসজিদ সংলগ্ন রাস্তার উপরে এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয় লোকজন ধাওয়া দিলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগীর স্ত্রী মোসাঃ আয়শা আকতার বাদী হয়ে ৬ নং জগন্নাথপুর ইউনিয়নের ধনপুর দক্ষিণপাড়া এলাকার আমির হোসেনসহ অজ্ঞাতনামা ২/৩ জনের নামে মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, কুমিল্লা নগরীর ৬ নং জগন্নাথপুর ইউনিয়নের ডাক্টেশ্বর এলাকার বাসিন্দা মোঃ শিপু বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় নিজের ব্যবসার প্রয়োজনে টাকা জোগাড় করতে ঘর থেকে ৮ ভরি স্বর্ণ নিয়ে বিক্রয় করার উদ্দেশ্যে বের হলে মোটরসাইকেল দিয়ে অভিযুক্ত আমির হোসেনসহ ২/৩ জন অজ্ঞাতনামা ব্যক্তি ভুক্তভোগীর পথ আটকিয়ে ব্যাগ টানাটানি করে নিয়ে যায় এবং এক পর্যায়ে ভুক্তভোগী মোঃ শিপুর বুকের বামদিকে ও বাম পায়ে ধারালো ছুরি দিয়ে আঘাত করে জখম করে ও শরীরে এলোপাতাড়ি কিল ঘুষি দিয়ে আঘাত করে আহত করে। ভুক্তভোগী আঘাতপ্রাপ্ত হয়ে চিৎকার করলে অভিযুক্ত আমির হোসেনসহ অন্যরা ৮ ভরি ওজনের স্বর্ণের ব্যাগটি নিয়ে পালিয়ে যায়।

পরে, আহত অবস্থায় ভুক্তভোগী মোঃ শিপু কে কুমিল্লা মেডিকেল কলেজে ভর্তি করানো হয়।

এ ঘটনা সম্পর্কে জানতে চাইলে, কুমিল্লা কোতয়ালী থানার অফিসার ইনচার্জ সনজুর মোর্শেদ বলেন, আমি বিষয়টি সম্পর্কে এখনো অবগত নই। খোঁজ নিচ্ছি, অভিযোগের সত্যতা পাওয়া গেলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।