নগরীতে মাদক ও জুয়ার টাকা ভাগাভাগি নিয়ে ফের যুবক খুন!

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১১ মাস আগে

কুমিল্লা সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের মধ্যম মাঝিগাছা এলাকার সিঙ্গাপুর গলিতে জুয়া মাদকসহ আধিপত্য বিস্তার নিয়ে কাউছার (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।
গতকাল শুক্রবার (১৪ জুলাই) বিকালে আদর্শ সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের মধ্য মাঝিগাছা এলাকার সিংগাপুর গলি রাস্তার মাথায় এ ঘটনা ঘটে। নিহতের সহিদুল ইসলাম কাউছার (২৮) নগরীর বিষ্ণুপুর এলাকার শওকত হোসেনের ছেলে। এ ঘটনায় মারুফ নামে আরো এক যুবক আহত হয়। বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি সনজুর মোরশেদ।
স্থানীয় ও পুলিশের বরাত দিয়ে জানা যায়, শুক্রবার বিকালে আদর্শ সদর উপজেলার মধ্য মাঝিগাছা সিংগাপুর গলি রাস্তার মাথা এলাকায় প্রতিপক্ষের ১০/১২ জন যুবক মিলে কাউছারকে তার বাড়ি থেকে ডেকে আনে। পরে মাদকের টাকা ভাগাভাগি নিয়ে কাউছারের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে ছুরিকাঘাতে কাউছারকে আহত করে পালিয়ে যায় ঘাতকেরা । পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ হাফিজুল ইসলাম বলেন, মাদক সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হাতে খুন হয় কাউছার। এই এলাকায় মাদকের প্রবণতা বেশি। দু’পক্ষই মাদক সেবন ও ব্যবসার সাথে জড়িত।
কোতয়ালী মডেল থানার ওসি সনজুর মোরশেদ বলেন, মাদক ও জুয়া সংক্রান্ত লেনদেনের টাকা ভাগবাটোয়ারা নিয়ে উক্ত মারামারির ঘটনা ঘটে এবং কাউছার ছুরিকাঘাতে নিহত হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা যায়। এ হত্যাকাণ্ডের সাথে জড়িতদের চিহ্নিত করে আমরা তাদের গ্রেফতার করতে বিশেষ অভিযান পরিচালনা করছি।
এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) মোঃ কামরান হোসেন। তিনি বলেন, আমরা তদন্ত করছি। ঘটনার সময় কাদের কি ভূমিকা ছিলো তা খোঁজার চেষ্টা করছি। সিসিটিভির ফুটেজ সংগ্রহের চেষ্টা চলছে।