নাঙ্গলকোট পৌরসভার ৫৮ কোটি ৩৩ লক্ষ ৮২ হাজার টাকার বাজেট ঘোষণা

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

নাঙ্গলকোট প্রতিনিধি : কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভার ২০২২- ২০২৩ অর্থ বছরের ৫৮ কোটি ৩৩ লক্ষ ৮২ হাজার টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। বুধবার পৌরসভা সম্মেলন কক্ষে পৌর মেয়র আব্দুল মালেক এর সভাপতিত্বে এ বাজেট ঘোষণা করা হয়। বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে ৫৮কোটি ৩৩ লক্ষ ৮২ হাজার টাকা। বাজেটে সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে ৫৭কোটি ৫০ লক্ষ ০৫ হাজার টাকা। উদ্বৃত্ত দেখানো হয়েছে ৮৩ লক্ষ ৭৬ হাজার টাকা। বাজেট ঘোষনা উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর নির্বাহী সচিব হারুন-অর-রশিদ, নির্বাহী প্রকৌশলী যোবাইদা ইয়াসমিন, প্রকৌশলী সাইফুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন, উপসহকারী প্রকৌশলী নোমান হোসেন, হিসাব রক্ষণ কর্মকর্তা মর্জিনা আক্তার, হিসাব রক্ষক আবুল খায়ের, রবিউল হোসেন, আলমগীর কবির চৌধুরী সোহেল, ও প্যানেল মেয়র ছাদেক হোসেন সহ ওয়ার্ড কাউন্সিলর বৃৃন্দ।
পৌরমেয়র আব্দুল মালেক বলেন, ২০২২-২৩ অর্থবছরে পৌর নাগরিকদের সুপেয় পানির ব্যবস্থা নেয়া, ড্রেনেজ ব্যবস্থা উন্নত করণ, পৌর র্পাক নির্মাণ, শতভাগ লাইটিং, ফায়ার সার্ভিস স্টেশান স্থাপন করা হবে। নাঙ্গলকোট পৌরসভা হবে একটি মডেল পৌরসভা। তিনি আরো বলেন, আগামীতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সহযোগিতায় নাঙ্গলকোট পৌরসভা ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সম্পাদন করা হবে।