বুড়িচংয়ে পোল্টি ফার্মে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

স্টাফ রিপোর্টার ।। বুড়িচং উপজেলার ঝলম গ্রামে পোল্টি ফার্মে বিদ্যুৎস্পৃষ্টে রাকিবুল হাসান (২৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২ টায় এ ঘটনা ঘটে। নিহত রাকিবুল রংপুর জেলার বদরগঞ্জ থানার বুজরফবাগ গ্রামে মৃত আব্দুস সালামের ছেলে।
দেবপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক রুহুল আমিন জানান, বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের ঝলম গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে মোঃ মাসুমের পোল্টি ফার্মে ৩ দিন পূর্বে শ্রমিক হিসেবে যোগদান করেন রাকিবুল হাসান।
সোমবার দুপুর সাড়ে ১২ টায় রাকিবুল পোল্টি ফার্ম সংলগ্ন পুকুরের পানি সেচার জন্য বৈদুতিক পাম্প লাগানোর সময় অসাবধানতা বশত বিদ্যুৎস্পৃষ্ট হয়।
পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কাবিলা ইস্টার্ন মেডিকেল কলজে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
খবর পেয়ে ফাঁড়ি পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
ফার্মের মালিক মাসুম জানান, ঘটনার সময় আমি কংশনগর বাজারে ছিলাম, ম্যানেজারের ফোন পেয়ে হাসপাতালে যাই। তিনি আরো বলেন, আমার পোল্টি ফার্ম ও মাছের ফিসারী আছে। আমার দুটি প্রতিষ্ঠানে প্রায় ১৫ জন শ্রমিক কাজ করে। ৩ দিন পূর্বে রাকিবুল অন্য একজন শ্রমিকের সহায়তার আমার এখানে কাজে যোগদান করেছিলো।
উপ-পরিদর্শক রুহুল আমিন আরো জানান, নিহতের পরিবারের সদস্যদের মৃত্যুর খবর পাঠানো হয়েছে। পরিবারের সদস্যরা মরদেহ নেয়ার জন্য কুমিল্লার উদ্যোশ্যে রওনা হয়েছেন। এ ঘটনায় বুড়িচং থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারন নিশ্চিত হওয়া যাবে।