বুড়িচং ও ব্রাহ্মণপাড়া ছাত্র সমাবেশে তোফায়েল

স্বৈরাচারী সরকারের পতন ছাড়া ছাত্রদল ঘরে ফিরবে না
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১১ মাস আগে

কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ বলেছেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শের সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল প্রতিষ্ঠার পর এই পর্যন্ত দেশের সকল ক্রান্তিলগ্নে অতন্ত্র প্রহরীর ভুমিকা পালন করে আসছে। ১৯৯০ সালে যেমন ছাত্রদলের তীব্র আন্দোলনে স্বৈরাচারী এরশাদ ক্ষমতায় থাকতে পারেনি, তেমনি বর্তমান স্বৈরাচারী হাসিনা সরকারও এবার আর ক্ষমতায় থাকতে পারবে না। আজ বুড়িচং ও ব্রাহ্মণপাড়ার এই ছাত্র সমাবেশের মধ্যে দিয়ে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্র দল শপথ নিল এই স্বৈরাচারী সরকারের পতন ছাড়া ছাত্রদল ঘরে ফিরবে না । গতকাল শনিবার বুড়িচং ও ব্রাহ্মণপাড়া উপজেলা ছাত্রদলের উদ্যোগে আয়োজিত বুড়িচং সদরে অনুষ্ঠিত ছাত্র সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।
বুড়িচং উপজেলা ছাত্রদল নেতা স্বপন আহমেদ পাখির সভাপতিত্বে ছাত্র সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা মহানগর ছাত্রদলের সভাপতি ফখরুল ইসলাম মিঠু, সাধারণ সম্পাদক মোঃ আকতার হোসেন , কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাইফ উদ্দিন ।
বুড়িচং উপজেলা ছাত্রদল নেতা ইকবাল হোসেন ভূঁইয়া ও ব্রাহ্মণপাড়া উপজেলা ছাত্রদল নেতা ফয়সাল আহমেদ আখন্দের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন ব্রাহ্মণপাড়া উপজেলা ছাত্রদল নেতা দিদার উল আলম, বুড়িচং উপজেলা ছাত্রদল নেতা মামুনুর রশিদ, জালাল উদ্দিন খাঁন, ফয়সাল আহমেদ , হৃদয় হাসান, যোবায়ের আহমেদ, শুভ, সাখাওয়াত হোসেন, বিল্লাল হোসেন, নাজমুল, শরিফুল ইসলাম, সাদ্দাম হোসেন, সাখাওয়াত হোসেন, মহানগর ছাত্রদল নেতা ইয়াসিন প্রমুখ।

কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাইফ উদ্দিন বলেন এই সরকারের অধীনে নির্বাচন করতে দেয়া হবে না, এজন্য ছাত্রদলকে সুসংগঠিত থাকতে হবে ।
বিশেষ অতিথির বক্তব্যে কুমিল্লা মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক আকতার হোসেন বলেন বুড়িচং ও ব্রাহ্মণপাড়া উপজেলা ছাত্রদল খুবই ঐক্যবদ্ধ। তাদের আজকের ছাত্র সমাবেশ ইতিহাস সৃষ্টি করেছে ।
সভার বিশেষ অতিথি কুমিল্লা মহানগর ছাত্রদলের সভাপতি ফখরুল ইসলাম মিঠু বলেন বুড়িচং উপজেলা ছাত্রদলের ছাত্র সমাবেশের উপস্থিতি জনসমুদ্রে পরিনত হয়েছে । তিনি বলেন কুমিল্লার সবচেয়ে সুসংগঠিত দল বুড়িচং ব্রাহ্মণপাড়া উপজেলা ছাত্রদল । লড়াই করতে হবে সরকার পতনের জন্য । একদফা আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে বুড়িচং ব্রাহ্মণপাড়া উপজেলা ছাত্রদলকে ।।