ব্রাহ্মনপাড়ায় অটোরিকশার চাকা খুলে যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

কুমিল্লায় সিএনজি চালিত অটোরিক্সার চাকা খুলে গিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত জোবায়ের আহমেদ (৩২) কুমিল্লা নগরীর ঠাকুরপাড়া এলাকার বাসিন্দা। শুক্রবার বেলা ১১ টায় কুমিল্লার ব্রাহ্মনপাড়া উপজেলায় হরিমঙ্গল এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি মারুফ রহমান বলেন, সকাল সাড়ে ১০ টায় কুমিল্লা ঈদগা থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত অটোরিক্সাটি বুড়িচং উপজেলার চড়ানল এলাকায় এসে সামনের চাকার এক্সেল ভেঙ্গে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে উল্টে পড়ে। অটোরিক্সাটিতে চালকসহ ৫ জন ছিলেন। চাকা খুলে উল্টে যাওয়ার সময় অটোরিক্সার পর্দায় লাগানো রশিতে গলা আটকিয়ে গুরুতর আহত হয় জোবায়ের। পরে স্থানীয়রা আহত অবস্থায় জোবায়েরকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় চালকসহ বাকি তিন যাত্রীও আহত হয়। তাদেরকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।
পরিবার সূত্রে জানা যায়, নিহত জোবায়ের সড়ক ও জনপদ বিভাগের প্রজেক্টের কাজ করতো। সকাল ১০ টায় কর্মস্থলের উদ্দেশ্য রওনা করে দূর্ঘটনায় প্রান হারান। দু ভাই ও এক বোনের মধ্যে সবার ছোট জোবায়ের।
কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান বলেন, ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।