মুরাদনগর উপজেলা নির্বাচন : জনপ্রিয়তায় শীর্ষে ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহীন

টিউবওয়েল প্রতীকে ভোট দেওয়ার আহবান
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৩ সপ্তাহ আগে

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে কাল বুধবার অনুষ্ঠিত হবে মুরাদনগর উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩জন প্রার্থী। এর মধ্যে জনপ্রিয়তায় সবচেয়ে বেশি এগিয়ে রয়েছেন আওয়ামীলীগ নেতা টিউবওয়েল প্রতীকে নির্বাচন করা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শাহিনুর রহমান শাহীন।
ইতিমধ্যে তার ব্যতিক্রমধর্মী প্রচার প্রচারণা সাধারণ ভোটারদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। নির্বাচনী আইন মেনে উপজেলার ২২টি ইউনিয়নে তিনি ব্যাপক প্রচারণা চালাচ্ছেন। তার ব্যক্তিত্ব,অমায়িক ব্যবহার ও পরোপকারি মনোভাব ভোটারদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে। এ সকল তথ্য জানিয়েছেন মুরাদনগর উপজেলার বিভিন্ন পর্যায়ের ভোটাররা।
তার এই জনপ্রিয়তা দেখে ঈর্ষাণিত হয়ে মিথ্যা,ভিত্তিহীন ও অযৌক্তিক প্রপাগা-া ছড়াচ্ছেন তার প্রতিপক্ষের লোকজন। অথচ কিছু দিন আগেও এই লোকগুলোই শাহিনুর রহমান শাহিনের প্রশংসায় পঞ্চুমুখ ছিলেন।

সরেজমিন গিয়ে জানা যায়, ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহীন উপজেলার ৩ নং আন্দিকোট ইউনিয়নের গাংঙ্গেরকোট গ্রামের বাসিন্দা। তিনি সৌদি আরবে তেলের পাম্পসহ হোটেল ব্যবসায় জড়িত। তার ভাই মাহাবুব আন্দিকুট ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য । শাহীন সৌদিতে তার নিজ প্রতিষ্ঠানে ৫ শত লোকের কর্মসংস্থানের ব্যবস্থা করে মানব সেবায় এক অনন্য উদাহরণ সৃষ্টি করেছেন । এদের মধ্যে ৩শতই মুরাদনগরের বাসিন্দা । এই লোকগুলো বিদেশে কাজ করে দেশে রেমিট্যান্স পাঠিয়ে বাংলাদেশের অর্থনৈতিক চাকা সচল রাখতে গুরুপূর্ণ ভূমিকা রাখছেন।

ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহীন জানান, আমি নির্বাচিত হলে মুরাদনগর উপজেলার সার্বিক উন্নয়নে সরকারি বরাদ্দের সাথে আমার নিজস্ব তহবিল থেকেও কাজ করবো। আমার যতটুকু ক্ষমতা থাকবে তার পুরো ব্যবহার করব মুরাদনগর উপজেলার অসহায় মানুষের কল্যাণে।

সমাজে মাদক ও সন্ত্রাস সৃষ্টি হয় একমাত্র বেকারত্ব থেকে। তাই এই বেকারগুলোকে চিহ্নিত করে কর্মসংস্থানের ব্যবস্থা করে দেওয়াই হবে আমার প্রধান লক্ষ।

উপজেলার ঐতিহ্যবাহী সিদ্ধিরগঞ্জ বাজার পুনরায় চালুকরাসহ উপজেলার উন্নয়নে সার্বিক সহযোগিতা করে যাবো ইনশাআল্লাহ।
জনাব শাহিনুর রহমান শাহিন মুরাদনগর উপজেলাবাসীর প্রতি আহবান জানিয়ে বলেন, ২৯ মে বুধবার আপনারা টিউবওয়েল প্রতীকে ভোট দিয়ে সকল অপপ্রচার ও মিথ্যা প্রপাগান্ডার জবাব দিবেন।

আপনারা কেন্দ্রে এসে একদিন আমাকে ভোট দিন। আল্লাহর রহমতে আমি আপনাদের আগামী ৫ বছর দেখে রাখব ইনশাআল্লাহ।