সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী এমপি সীমা এবার আমার কর্মীদের উপর হামলা হলে জবাব দেওয়া হবে

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৫ মাস আগে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৬ সদর আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেয়ার আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে প্রখ্যাত রাজনীতিবিদ অধ্যক্ষ আফজল খানের কণ্যা আনজুম সুলতানা সীমা এমপি বলেছেন, এবার যদি আমার কোন কর্মীর উপর আঘাত করা হয় তাহলে সমুচিত জবাব দেওয়া হবে। প্রশাসনকে অনুরোধ করব, আপনারা লেভেল প্লেয়িং ফ্লিড বজায় রাখবেন। কারণ, আমিও এমপি আর আমার প্রতিদ্বন্দ্বি প্রার্থীও এমপি। অতীতে দেখেছি, প্রশাসন আমাদের প্রতি সঠিক আচরণ করেনি। এবার যেন এমনটি না হয়। আমি নির্বাচনে অংশ নিয়েছি আমার নেতাকর্মী এবং কুমিল্লা সদর আসনের সাধারণ জনগনের অনুরোধে। বুধবার (২৯ নভেম্বর) বিকালে কুমিল্লা নগরীর একটি কমিউনিটি সেন্টারে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
কুুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি এমপি সীমা আরো বলেন,নির্বাচনের সময়কালীন সময়ে বিনাকারণে অন্যায়ভাবে আমার নেতাকর্মী উপর হামলা হলে,আমরা এবার বসে থাকবো না,উচিত জবাব দিবো, প্রশাসনের কাছে অনুরোধ জানাবো অন্যায়ভাবে নির্বাচন বাধা হয়ে দাঁড়াবেন না।আমি নির্বাচনের আচরণবিধি মেনে নির্বাচন করব।
‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিনাপ্রতিদ্বন্দ্বিতায় কেউ পাস করে আসতে পারবেন না। প্রত্যেক প্রার্থীকেই একজন করে দলীয় ডামি প্রার্থী রাখতে হবে। এ ক্ষেত্রে আমি আমার নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে আলোচনা করেই এমন সিদ্ধান্ত নিয়েছি।
এ সময় কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক সফিকুল ইসলাম শিকদার,প্রবীণ আইনজীবী ও বীর মুক্তিযোদ্ধা গোলাম ফারুক,সাবেক জিএস জাকির হোসেন,তরুণ আওয়ামীলীগ নেতা এড. আনিসুর রহমান মিঠুসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।