সুবিধাবঞ্চিত মানুষের মাঝে দ্যা রাইজিং ইউনিটির শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৩ মাস আগে

একতাই তৃপ্তি, মানবসেবায় শক্তি এই শ্লোগানকে কেন্দ্র করে ৫ জানুয়ারি ২০২০ সালে স্বেচ্ছাসেবী সংগঠন ❝দ্যা রাইজিং ইউনিটি❞ -র সূচনা হয়। সূচনা লগ্ন থেকে সংগঠনের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা মু. মমিনুল হক মজুমদারের তত্ত্বাবধানে গরীব-দুঃখী, এতিম-অসহায় ও সমাজের অবহেলিত মানুষের মাঝে সহায়তার হাত বাড়িয়ে আসছেন এই স্বেচ্ছাসেবী সংগঠনটি।

গতকাল সংগঠনের পক্ষ থেকে দুলালপুর ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এবং ব্রাহ্মণপাড়া ও কুমিল্লায় এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম সম্পন্ন করেন ❝দ্যা রাইজিং ইউনিটি❞ সংগঠন।

উক্ত শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুলালপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আনিছুর রহমান ভূঁইয়া (রিপন) ও সংগঠনটির প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা মো. মমিনুল হক মজুমদার, মো. সাইফুল ইসলাম পিয়াস, মো. ফিরোজ আহমেদ ও মো. রায়হান। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের বর্তমান কার্যনির্বাহী কমিটির সকল সদস্যগণ।

প্রতিষ্ঠাতা মো. মমিন মজুমদার তার বক্তব্যে বলেন, আমরা গত ২ বছর যাবৎ সমাজের অসহায় মানুষকে সহায়তা করে যাচ্ছি। প্রতি বছরের ন্যায় এবারও সমাজের সুবিধাবঞ্চিত মানুষের মাঝে আমরা শীতবস্ত্র বিতরণ কার্যক্রম কর্মসূচি করেছি। এই মানুষগুলোর মুখে হাসি ফোঁটাতে পারলে ভীষণ ভালো লাগে। ইনশাল্লাহ রক্তদানসহ যেকোনো স্বেচ্ছাসেবামূলক কাজে আগামীতেও ❝দ্যা রাইজিং ইউনিটি❞ সংগঠন মানুষের পাশে থাকবে।