ইউপি সদস্যকে সালিশে জুতাপেটা, চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

সালিশ চলাকালে সংরক্ষিত নারী সদস্যকে জুতাপেটার অভিযোগে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন খান সেলিমের বিরুদ্ধে মামলা হয়েছে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) দিনগত রাতে ওই নারী ইউপি সদস্য বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় মামলাটি করেন। এতে আরও ১৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

২ ফেব্রুয়ারি সন্ধ্যায় উচাখিলা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে প্রকল্পের কাজ ভাগাভাগি ও ওই নারী ইউপি সদস্যের বিরুদ্ধে আরেক সদস্য রফিকুল ইসলাম রাকিবুলকে মোবাইলে গালাগাল করার অভিযোগ ওঠে। এ নিয়ে সালিশ ডাকেন চেয়ারম্যান আনোয়ার হোসেন খান সেলিম। এ সময় সব ইউপি সদস্য উপস্থিত ছিলেন।

সালিশে ইউপি সদস্য রফিকুল ইসলাম ওই নারী সদস্যের বিচার চান। পরে চেয়ারম্যান আনোয়ার সেলিম নারী সদস্যকে ভর্ৎসনা করেন এবং ক্ষমা চাইতে বলেন। তিনি একতরফা দোষারোপ না করতে চেয়ারম্যানকে অনুরোধ জানান। এতে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে সবার সামনেই নারী সদস্যের চুলের মুঠি ধরে জুতাপেটা করেন এবং কিলঘুসি দিয়ে জখম করেন।

ঈশ্বরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) বন্দে আলী মিয়া মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।